Puppies Killed In Fire: 'কোথায় আমার ৭ সন্তান?' ধ্বংসস্তূপে পাগলের মত খুঁজে চলেছে মা সারমেয়

Jan 17, 2022, 11:12 AM IST
1/6

সিঁথি অগ্নিকাণ্ড

Sinthi Fire

নিজস্ব প্রতিবেদন : আগুনে (Sinthi Fire) পুড়ে ছাই সবকিছু। চারদিকে সেই ধ্বংসস্তূপের ছাপ স্পষ্ট। আর সেই ভস্মীভূত ধ্বংসস্তূপের মধ্যেই আঁতিপাতি করে নিজের সন্তানদের খুঁজে চলেছে মা। একবার এদিক যাচ্ছে, একবার ওদিক যাচ্ছে। না, কোথাও কোনও খোঁজ নেই ওদের!   

2/6

নিখোঁজ ৭ কুকুরছানা

Missing 7 Puppies

কোথায় গেল ৭-৭টি জলজ্যান্ত কুকুরছানা? সন্তানদের খোঁজে হন্যে হয়ে ঘুরে বেড়াচ্ছে মা সারমেয় (Mother Dog)। এমনই মর্মান্তিক দৃশ্য ক্যামেরাবন্দি হয়েছে Zee ২৪ ঘণ্টার ক্যামেরায়। ঘটনাটি ঘটেছে উত্তর কলকাতার (Kolkata) সিঁথিতে।

3/6

ভোরবেলায় অগ্নিকাণ্ড

Fire Breaks At Morning

সোমবার ভোরে আগুন লাগে সিঁথি থানা এলাকার রামলীলা বাগানে (Kolkata Fire)। আগুনে পুড়ে ছারখার হয়ে যায় গোটা একটা ঘর। আগুন গিয়ে লাগে পাশের একটি ঘরেও। সেই সময় সেই ঘরে শুয়েছিলেন অশোক চন্দ্র বাবু, তাঁর স্ত্রী ও দুই সন্তান। 

4/6

বরাতজোরে রক্ষা

Luckily Saved

বরাতজোরে কোনও রকমে প্রাণে বাঁচেন তাঁরা। তবে ঘর থেকে কিছুই অবশিষ্ট বের করে আনতে পারেননি। আগুন (Fire) কেড়ে নিয়েছে সবকিছুই।

5/6

সদ্যোজাত ৭ কুকুরছানা

Newborn 7 Puppies

এখন অশোক বাবুদের ঘরের পাশেই ৭টি কুকুরছানা ছিল। মাত্র ২-৩ দিন আগেই কুকুরছানাগুলি জন্মায়। এদিকে অগ্নিকাণ্ডের (Kolkata Fire) পর থেকেই ওই কুকুরছানাগুলির কোনও খোঁজ মিলছে না। 

6/6

আগুনে পুড়ে মৃত্যু কুকুরছানাদের

Puppies Killed In Fire

স্থানীয় বাসিন্দারা বলছেন, যেভাবে আগুন জ্বলছিল, তাতে হয়তো ওই কুকুরছানাগুলির (Puppies) আগুনে পুড়েই মৃত্যু হয়েছে। এদিকে জন্মদাত্রী মা কুকুরটি পাগলের মতো খুঁজে চলেছে তার সন্তানদের।