Commentators In IPL 2023: স্মিথ একাই নন, রয়েছেন আরও চার সক্রিয় ক্রিকেটার, সকলেই ধারাভাষ্যকার!

Mar 30, 2023, 15:17 PM IST
1/6

আইপিএলে এবার সক্রিয় ক্রিকেটাররাই ধারাভাষ্যকার!

Commentators In IPL 2023

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: প্রতীক্ষার অবসানষ। রাত পোহালেই আইপিএল সিক্সটিনের বোধন। ফের শুরু ক্রোড়পতি লিগ। গতবারের চ্যাম্পিয়ন হার্দিক পাণ্ডিয়ার গুজরাত টাইটান্সও এমএস ধোনির চেন্নাই সুপার কিংস দ্বৈরথেই পর্দা উঠছে আইপিএল সিক্সটিনের। আহমেদাবাদের নরেন্দ্র মোদী স্টেডিয়ামে সন্ধে সাড়ে সাতটায় শুরু ম্যাচ। 

2/6

স্টিভ স্মিথ

Steve Smith

অস্ট্রেলিয়ার তারকা ব্যাটার ও প্রাক্তন অধিনায়ক স্টিভ স্মিথ গত সোমবার চমকে দিয়েছিলেন ফ্যানদের। সোশ্যাল মিডিয়ায় ভিডিয়ো পোস্ট করে স্মিথ জানিয়েছিলেন যে, তিনি ফিরছেন আসন্ন আইপিএলে! যা শুনে সকলেই চমকে গিয়েছিলেন। চলতি বছর আইপিএল নিলামে নিজের নাম নথিভুক্ত করাননি স্মিথ। তাহলে কীভাবে খেলতে চলেছেন! তবে স্মিথ ফিরছেন ঠিকই, ক্রিকেটার হিসেবে নয়। তাঁকে পাওয়া যাবে স্টার স্পোর্টসের ধারাভাষ্যকার হিসেবে।    

3/6

ধাওয়াল কুলকার্নি

Dhawal Kulkarni

মিডিয়াম পেসার ও লোয়ার অর্ডার ব্যাটার ধাওয়াল কুলকার্নি কিন্তু সক্রিয় ক্রিকেটার। এবার তাঁকে পাওয়া যাবে আইপিএলের মারাঠি ধারাভাষ্যকারদের প্যানেলে। অতীতে স্টার স্পোর্টসের সঙ্গে কাজ করেছেন তিনি। ধাওয়াল ৯২টি আইপিএল ম্যাচ খেলেছেন। গতবছর তিনি মুম্বই ইন্ডিয়ান্স দলের সদস্য ছিলেন।  

4/6

কেদার যাদব

Kedar Jadhav

কেদার যাদব এখনও ক্রিকেট খেলেন। তবে আইপিএলে কোনও দল পাননি তিনি। বেছে নিয়েছেন মাইক্রোফোন। মারাঠি ধারাভাষ্যকার হিসেবে জিও সিনেমা অ্যাপে কাজ করবেন তিনি।   

5/6

হনুমা বিহারী

Hanuma Vihari

ভারতের টেস্ট ম্যাচ স্পেশালিস্ট হনুমা জিও সিনেমা অ্যাপে তেলেগুতে ধারাভাষ্য দেবেন।    

6/6

কেবি অরুণ কার্তিক

KB Arun Karthik

প্রাক্তন আরসিবি-সিএসকে প্লেয়ার পদুচেরীর হয়ে প্রথম শ্রেণির ক্রিকেট খেলেন। তামিল ভাষায় জিও সিনেমায় কমেন্ট্রি দেবেন।