২ জিবি ডেটা প্ল্যান খুঁজছেন? জেনে নিন কোন রিচার্জে লাভবান হবেন আপনি

এখানে এয়ারটেল, রিলায়েন্স জিও এবং ভোডাফোন-আইডিয়া থেকে দেওয়া প্ল্যানের তালিকা রয়েছে যা প্রতিদিন ২ জিবি ডেটা দেয়। 

Oct 15, 2020, 12:03 PM IST
1/6

২ জিবি ডেটা প্ল্যান খুঁজছেন? এখানে এয়ারটেল, রিলায়েন্স জিও এবং ভোডাফোন-আইডিয়া থেকে দেওয়া প্ল্যানের তালিকা রয়েছে যা প্রতিদিন ২ জিবি ডেটা দেয়।    ৬৯৯ টাকার রিচার্জ প্ল্যানে ৮৪ দিনের মেয়াদে আসে। এটি প্রতিদিন ২ জিবি ডেটা, ১০০ এসএমএস এবং বিভিন্ন নেটওয়ার্কে সীমাহীন কলিং-এর সুবিধা পাবে। ডাবল ডেটা সুবিধার অফারের আওতায় ব্যবহারকারীরা ২ জিবি দৈনিক ডেটার পরিবর্তে রোজ ৪ জিবি ডেটা পেতে পারেন। 

2/6

ভোডাফোন-আইডিয়ার ২৯৯ টাকার রিচার্জ প্ল্যানের বৈধতা ২৮ দিন। প্রতিদিন ২ জিবি ডেটা পাওয়া যাবে।  গ্রাহকরা এই প্ল্যানের আওতায় সমস্ত অপারেটরকে সীমাহীন ভয়েস কলিং এবং বিনামূল্যে ১০০ টি এসএমএস এর সুবিধা দেবে। ভোডাফোন-আইডিয়ার ৪৪৯ টাকার প্রিপেইড রিচার্জ প্ল্যান ৫৬ দিনের মেয়াদের মধ্যে গ্রাহকদের প্রতিদিন ২ জিবি করে ডেটা দেয়। ডাবল ডেটা সুবিধা অফারের আওতায় ৪ জিবি ডেটা প্রতিদিন (প্রতিদিন 2 জিবি ডেটার পরিবর্তে) নিতে পারবেন। এই প্যাকের আওতায় ব্যবহারকারীরা প্রতিদিন বিনামূল্যে ১০০ এসএমএস, আনলিমিটেড কলিং এবং ভোডাফোন প্লে এবং zee 5 অ্যাপের সাবস্ক্রিপশন পাবেন।

3/6

  রিলায়েন্স জিও ২৪৯ টাকার রিচার্জ প্ল্যানে প্রতিদিন ২ জিবি করে ফোর জি গতিতে ইন্টারনেট ব্যবহার করা যায়। যার সঙ্গে, আপনি সীমাহীন  Jio থেকে Jio  ভয়েস কলভয়েস কল এবং ১০০০ মিনিটের অফ-নেট কল সহ ২৮ দিনের জন্য মোট ৫৬ জিবি ডেটা পাবেন। এছাড়াও, ব্যবহারকারীরা প্রতিদিন নিখরচায় ১০০ এসএমএস এবং মাই জিও অ্যাপ্লিকেশনগুলির অ্যাক্সেসের মধ্যে JioTV, JioCinema-র সুবিধা পাবেন। 

4/6

রিলায়েন্স জিওর ৪৪৪ টাকার রিচার্জ প্যাকটি প্রতিদিন ২ জিবি ডেটা অফার করে যার বৈধতা ৫৬ দিনের। এর অর্থ আপনি সব মিলিয়ে ১১২ জিবি ডেটা পাবেন। এগুলি ছাড়াও গ্রাহকরা প্রতিদিন ১০০ টি নিখরচায় এসএমএস, সীমাহীন জিও থেকে জিও ভয়েস কল এবং ২০০০ মিনিটের অফ-নেট কল পাবেন। এছাড়া জিও অ্যাপের সাবস্ক্রিপশন রয়েছে। ৫৯৯ টাকার রিচার্জ প্ল্যানটিতে ২ জিবি দৈনিক ডেটা দেওয়া হয় এবং এটির মেয়াদ ৮৪ দিন।  এই প্ল্যানে আওতায় গ্রাহকরা আনলিমিটেড Jio থেকে Jio ভয়েস কল, ৩০০০ মিনিটের অফ-নেট কল এবং বিনামূল্যে ১০০ টি এসএমএস পাবেন। এটিতে মাইজিও অ্যাপ্লিকেশনের সুবিধা পাবেন।  

5/6

এয়ারটেলের ২৯৮ টাকার রিচার্জ প্ল্যানের বৈধতা ২৮ দিন। এই প্ল্যানের আওতায় ব্যবহারকারীরা প্রতিদিন ২ জিবি ডেটা, বিভিন্ন নেটওয়ার্কে আনলিমিটেড কল এবং প্রতিদিন ১০০ টি এসএমএস পাবেন। অতিরিক্ত সুবিধা হ'ল হ্যালো টিউনস, শ একাডেমিতে অনলাইন কোর্স, উইঙ্ক মিউজিক ও এয়ারটেল এক্সস্ট্রিম প্রিমিয়ামের সাবস্ক্রিপশন পাবেন।   এয়ারটেল থেকে ৩৪৯ টাকার রিচার্জ প্ল্যানের বৈধতা ২৮ দিন। এখানেও প্রতিদিন ২ জিবি করে ডেটা পাওয়া যায়। ১০০ টি দৈনিক এসএমএস এবং সীমাহীন কলিং-এর সুবিধা পাওয়া যাবে।  অতিরিক্ত সুবিধা হ'ল হ্যালো টিউনস, শ একাডেমিতে অনলাইন কোর্স, উইঙ্ক মিউজিক ও এয়ারটেল এক্সস্ট্রিম প্রিমিয়ামের সাবস্ক্রিপশন পাবেন।  

6/6

এয়ারটেলের ৪৪৯ টাকার রিচার্জ প্ল্যানে ৫৬ দিনে মেয়াদে পাওয়া যাবে ২ জিবি ডেটা সঙ্গে বিভিন্ন নেটওয়ার্কে আনলিমিটেড কলিং এবং ১০০ টি দৈনিক এসএমএস এর সুবিধা।   এয়ারটেল ৬৯৮ টাকা রিচার্জ প্ল্যান ৮৪ দিনের জন্য বৈধ। সঙ্গে প্রতিদিন ২ জিবি ডেটা, সীমাহীন কলিং সুবিধা এবং ১০০ টি দৈনিক এসএমএস পাবেন।