২০২১: সম্পর্ক ভাঙার-গড়ার গুঞ্জনে টলি তারকারা

Jun 21, 2021, 17:56 PM IST
1/6

২০১৯-এ ঘটা করে তুরস্কে ডেস্টিনেশন ওয়েডিং-এর মাধ্যমে সাতপাকে বাঁধা পড়েছিলেন নুসরত জাহান ও নিখিল জৈন। সেই বিয়ের অনুষ্ঠান ছিল রূপকথার মতোই সুন্দর। তবে বিয়ের একবছর ঘুরতে না ঘুরতেই নিখিল-নুসরতের সম্পর্ক ভাঙনের কথা শোনা যেতে শুরু করে। সম্প্রতি নিখিল জৈন জানিয়েছেন গত ৮মাস ধরেই তিনি আর নুসরত একসঙ্গে নেই। বিয়ের অ্যানালমেন্ট চেয়ে আলিপুর জাজেস কোর্টে সিভিল সুট ফাইল করেছেন নিখিল। এমনকি নুসরতের সন্তানের বাবা যে তিনি নন, তাও স্পষ্ট করেছেন।   

2/6

নিখিল জৈনের সঙ্গে সম্পর্ক ছিন্ন করে সাংসদ, অভিনেত্রী নুসরত জাহান আপাতত যশে মগ্ন। এবছরের গোড়ার দিকেই যশ-নুসরতের একসঙ্গে রাজস্থান বেড়াতে যাওয়ার গুঞ্জন শোনা যেতে শুরু করে। যদিও প্রথমদিকে তাঁরা একে অপরকে বন্ধু বলেই দাবি করেছিলেন। তবে বর্তমানে তাঁদের সম্পর্কে বিষয়টা আর রহস্য নেই। আগামী সেপ্টেম্বর মাসে মা হতে চলেছেন নুসরত জাহান। যদিও সে সন্তানের বাবা কে? তা এখনও অজানা।

3/6

২০১৯-এ এপ্রিলে চণ্ডীগড়ে রোশন সিং-এর পৈত্রিক বাড়িতে তাঁর সঙ্গে সাতপাকে বাঁধা পড়েছিলেন অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। ২০২০-র শেষের দিকে শ্রাবন্তী-রোশনের দম্পত্য জীবনে ভাঙনের কথা শোনা যেতে থাকে। প্রথম দিকে দুজনেই চুপ ছিলেন, তবে পরে শ্রাবন্তীর সঙ্গে সম্পর্ক ভাঙার কথা প্রকাশ্যেই স্বীকার করেন রোশন। সম্প্রতি যদিও ফের ভাঙা সম্পর্ক জোড়া লাগাতে চেয়ে আদালতে আবেদন করেছেন রোশন সিং। তবে তাতে কী! শ্রাবন্তী ইতিমধ্যেই রোশনকে ভুলে ব্যক্তিগত জীবনে Move On করেছেন। 

4/6

 ইন্ডাস্ট্রিতে গুঞ্জন, ব্যবসায়ী অভিরূপ নাগ চৌধুরীর সঙ্গে নাকি জমিয়ে প্রেম করছেন অভিনেত্রী। তাঁরা নাকি একসঙ্গে পাহাড়ে ছুটি কাটাতেও গিয়েছিলেন। জানা যায়, কিছুদিন আগে অভিরূপের জন্মদিনে তাঁকে হীরে বসানো প্ল্যাটিনামের আংটি উপহার দিয়েছেন শ্রাবন্তী। শুধু তাই নয়, কিছুদিন আগেই সামনে এসেছে শ্রাবন্তীর (Srabanti Chatterjee) চর্চিত প্রেমিক অভিরূপ নাগ চৌধুরীর জন্মদিন সেলিব্রেশনের ছবি। যেখানে অভিনেত্রী পাশে তাঁর মা দিদিকেও দেখা গিয়েছে।   

5/6

বেশকিছুদিন ধরেই কাঞ্চন মল্লিক ও তাঁর স্ত্রী পিঙ্কি বন্দ্যোপাধ্যায়ের ব্যক্তিগত সম্পর্কে টানাপড়েনের কথা শোনা যাচ্ছে। এমনকি এই টানাপড়েন পৌঁছেছে থানা পর্যন্ত। বেশকিছুদিন ধরেই টলিউডে গুঞ্জন কাঞ্চন মল্লিক ও শ্রীময়ী চট্টরাজ একে অপরের সঙ্গে সম্পর্কে রয়েছেন। তাঁদের দুজনের বিরুদ্ধেই মানসিক নির্যাতনের অভিযোগ দায়ের করেছেন পিঙ্কি। যদিও শ্রীময়ী চট্টোরাজ পিঙ্কির অভিযোগ অস্বীকার করেছেন। স্ত্রী পিঙ্কির বিরুদ্ধে পাল্টা অভিযোগ দায়ের করেছেন কাঞ্চন মল্লিকও।

6/6

২০০৮-এ সাতপাকে বাঁধা পড়েন। তারপর থেকে ইন্দ্রনীল সেনগুপ্ত ও বরখা বিশত সেনগুপ্তের ১৩ বছরের সুখী দম্পত্য জীবন। তাঁদের ১১ বছরের একটি মেয়েও রয়েছে, নাম মাইরা। বেশকিছুদিন ধরে গুঞ্জন, এক টলি নায়িকার সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েছেন ইন্দ্রনীল। আর সেকারণেই এই মুহূর্তে ইন্দ্রনীল-বরখার সুখের সংসারে এখন টালমাটাল পরিস্থিতি। যদিও সম্প্রতি এখবর অস্বীকার করেছেন ইন্দ্রনীল। তাঁর সাফ বক্তব্য, ''এখবর সম্পূর্ণ ভুল, আমি আর বরখা একসঙ্গেই আছি।''