Durga Puja 2023: ১০০ বছর দুর্গাপুজোয় রাজযোগ, তিন রাশির ভাগ্যে সুখবৃষ্টি

১০০ বছর পরে চার রাজযোগ গঠিত হচ্ছে। এই যোগগুলি হল হল-- বুধাদিত্য, ভদ্রযোগ, শশ রাজযোগ, হংস রাজযোগ।

Oct 19, 2023, 18:28 PM IST

Rajyog: ১০০ বছর পরে চার রাজযোগ গঠিত হচ্ছে। এই যোগগুলি হল হল-- বুধাদিত্য, ভদ্রযোগ, শশ রাজযোগ, হংস রাজযোগ।

1/5

রাজযোগ

Rajyog

জ্যোতিষশাস্ত্র আমাদের জানাচ্ছে যে বিভিন্ন গ্রহের রাশি পরিবর্তনের ফলে কখনও শুভ যোগ গঠিত হয়, আবার কখনও অশুভ যোগ গঠিত হয়ে থাকে। এই শুভ ও অশুভ যোগের ফলে নানা ভাবে প্রভাবিত হয়ে থাকি আমরা। এই বছর দেবীপক্ষে বিভিন্ন গ্রহের অবস্থানের ফলে অত্যন্ত শুভ যোগ গঠিত হয়েছে। একসঙ্গে তিনটি রাজযোগ গঠিত হয়েছে এবারের দুর্গাপুজোয়। 

2/5

বৃষ রাশি

Taurus

বুধাদিত্য, ভদ্র, শশ রাজযোগের প্রভাবে বৃষ রাশির ব্যবসায়ীরা প্রচুর উন্নতি করবেন। চাকুরিজীবীরা অফিসে নতুন কোনও পদ বা কোনও কাজের দায়িত্ব পেতে পারেন। সন্তান সংক্রান্ত সুখবর পাওয়ার সম্ভাবনা রয়েছে। লভ লাইফ ভালো কাটবে। বৈবাহিক জীবনে সুখ, শান্তি থাকবে।

3/5

কর্কট রাশি

Cancer

যোগের শুভ প্রভাব পড়বে কর্কট রাশির ব্যক্তিদের উপর। এ সময় আপনি প্রত্যেকটি কাজেই এগিয়ে যেতে পারবেন। আর্থিক দিকে খুব লাভ হবে আপনার। জীবনে মিলবে সফলতাও। এসময় মাথা ঠাণ্ডা রেখে প্রত্যেকটি কাজ করলে আপনার জীবনের সফলতা নিশ্চিত। শুধু তাই নয়, এসময় পরিবারের সকলের সঙ্গে আপনি সুসম্পর্ক বজায় রেখে চলতে পারবেন। পরিবারের সকলের সঙ্গে খুব ভালোভাবে সময় কাটাতে পারবেন।  

4/5

মিথুন রাশি

Gemini

ভদ্র, শশ ও বুধাদিত্য রাজযোগের প্রভাবে অত্যন্ত লাভবান হবেন মিথুন রাশির জাতকরা। এই সময় আপনি যে কাজে হাত দেবেন, তাতেই নজরকাড়া সাফল্য পাবেন। বাড়িতে খুবই বিলাসিতার সঙ্গে দিন কাটাতে পারবেন। নতুন বাড়ি বা গাড়ি কিনতে পারেন। পরিবারেও সুখ ও শান্তির পরিবেশ বজায় থাকবে।

5/5

মকর রাশি

Capricorn

মকর রাশির জাতক জাতিকাদের জীবন বদলে যেতে পারে। এই সময় আকস্মিক প্রচুর অর্থ লাভ হতে পারে। এই সময় আপনার সব কাজ সফল ভাবে সম্পূর্ণ হবে। কর্মক্ষেত্রে উন্নতি হবে। আপনার সম্মান ও প্রতিপত্তি বৃদ্ধি পাবে।     Disclaimer: উপরের লেখাটি উপলব্ধ তথ্যের উপর ভিত্তি করে লেখা। এই তথ্য ধর্মীয় আস্থা ও লৌকিক মান্যতার উপর আধারিত। এর সত্যতার দাবি নিশ্চিত করে না জি ২৪ ঘণ্টা ডিজিটাল।