''জন্মদিন সেলিব্রেট করা পছন্দ করতেন না বাবা'' আবেগতাড়িত Irrfan Khan পুত্র বাবিল

''এবার চাইলেও বাবার জন্মদিনটা ভুলতে পারব না''। প্রয়াত অভিনেতার ৫৪ বছরের জন্মদিনে আবেগঘন পোস্ট বড় ছেলে বাবিলের।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Jan 7, 2021, 02:35 PM IST
''জন্মদিন সেলিব্রেট করা পছন্দ করতেন না বাবা'' আবেগতাড়িত Irrfan Khan পুত্র বাবিল

নিজস্ব প্রতিবেদন : আজ আর তিনি নেই। তবে বেঁচে থাকলে ৭ জানুয়ারি, বৃহস্পতিবার ৫৪তে পা দিতেন অভিনেতা ইরফান খান (Irrfan Khan)। তবে জন্মদিন সেলিব্রেট করা বিশেষ পছন্দ ছিল না ইরফানের। তবে ''এবার চাইলেও বাবার জন্মদিনটা ভুলতে পারব না''। প্রয়াত অভিনেতার ৫৪ বছরের জন্মদিনে আবেগঘন পোস্ট বড় ছেলে বাবিলের।

বাবার জন্মদিনে পুরনো একটি ভিডিয়ো ইনস্টাগ্রামে শেয়ার করেছেন বাবিল। যেখানে তাঁর মা সুতপা শিকদার (ইরফান খানের স্ত্রী) এবং ছোট ভাই আয়ানকে তাঁর উদ্দেশ্যে কোনও মেসেজ পাঠাতে দেখা যাচ্ছে। বাবিলের  জন্য ভিডিয়োটি রেকর্ডিং করছিলেন ইরফান। তবে বাবিলের ভাই আয়ানকে কিছুটা লজ্জা পেয়ে সেখান থেকে সরে যেতে দেখা গেল। ভিডিয়োটি শেয়ার করে প্রয়াত বাবা ইরফানের উদ্দেশ্যে বাবিল লিখেছেন, ''তুমি কোনওদিনই বিয়ের দিন কিংবা জন্মদিন সেলিব্রেশনে বিশ্বাস রাখতে না। হয়তবা এই কারণেই আমি কোনওদিনও কারোর জন্মদিন মনে রাখি না। তুমি কোনওদিন আমার জন্মদিন মনে রাখতে না। কোনওদিনও আমায় বলোনি তোমার জন্মদিনটা মনে রাখতে। আমিও মনে রাখতাম না। এটাই আমাদের কাছে স্বাভাবিক, যেটা হয়ত অন্যদের কাছে অস্বাভাবিক। আমরা প্রতিটা দিনই উদযাপন করি (ব্যক্তিগত পরীক্ষামূলক সত্যতা গুলি আজ বড়ই ক্লিশে) মা-কেই এবার আমাদের দুজনকে মনে করিয়ে দিতে হবে। তবে আজ আমি চাইলেও তোমার জন্মদিনটা ভুলতে পারি না। আজ তোমার জন্মদিন বাবা। তোমায় মিস করছি একথা পৌঁছে দিতে আজ সমস্ত প্রযুক্তিও অক্ষম।''

আরও পড়ুন-'জাতিস্মর'-এর হিন্দি রিমেক বানাচ্ছেন সৃজিত, গান লিখছেন Gulzar, সুরকার A. R. Rahman

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Babil (@babil.i.k)

লকডাউনের মধ্যে ২০২০-র মৃত্যু হয় ইরফান খানের (Irrfan Khan)। নিউরোএন্ডোক্রাইন টিউমার হয়েছিল তাঁর। পাশাপাশি কোলন ইনফেকশনেরও চিকিৎসা চলছল। মৃত্যুর পর আজ ইরফানের প্রথন জন্মদিন। তাঁর জন্মদিনে প্রিয় অভিনেতাকে স্মরণ করতে ভোলেননি তাঁর পরিবার থেকে অনুরাগী। 

আরও পড়ুন-টেলি স্ত্রী ও মেয়ের হাতে আইবুড়ো ভাত খেলেন 'কৃষ্ণকলি'র নিখিল

.