'আই লাভ ইউ দিয়েগো'- মারাদোনাকে আবেগঘন চিঠি পেলের

মারাদোনার প্রয়াণে মনখারাপ! বন্ধুকে হারিয়েছেন কিংবদন্তি পেলে।

Edited By: সুখেন্দু সরকার | Updated By: Dec 4, 2020, 02:49 PM IST
'আই লাভ ইউ দিয়েগো'- মারাদোনাকে আবেগঘন চিঠি পেলের
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন:  মারাদোনার প্রয়াণে মনখারাপ! বন্ধুকে হারিয়েছেন কিংবদন্তি পেলে। সেদিন টুইট করে পেলে লিখেছিলেন, "দুঃসংবাদ! আমি এক বন্ধুকে আর বিশ্ব এক কিংবদন্তিকে হারাল। এখনও অনেক কিছু বলার আছে। আপাতত, ঈশ্বর ওর পরিবারের সদস্যদের শক্তি দিন। আমি আশা করি, একদিন আমরা একসঙ্গে আকাশে বল খেলতে পারব।"  

দিয়েগো মারাদোনা চলে যাওয়ার সাত দিন পরেও তাঁকে ভুলতে পারছেন না পেলে। আর তাই এবার মারাদোনাকে আবেগে ভরা খোলা চিঠি লিখলেন পেলে। সেই চিঠিতে পেলে লিখেছেন,
"স্বর্গে একদিন একই টিমে খেলার দিন প্রথমবার গোল করে মুষ্টিবদ্ধ হাত শূন্যে ছুড়ব। কিন্তু সেটা গোলের সেলিব্রেশন নয়, সেটা হবে এতদিন পর তোমাকে জড়িয়ে ধরার আনন্দ। তোমাকে ও আমাকে নিয়ে আলোচনা চলবেই। জাদুকরের মতোই তোমার পায়ে বল কথা বলত। তুমি চিরজীবন আমার বন্ধু থাকবে। কারণ তোমার হৃদয় খুব বড়। তোমার সঙ্গে শুধু আমার কেন কারোর তুলনা চলে না। আই লাভ ইউ দিয়েগো। তোমার তাড়াতাড়ি চলে যাওয়াকে সত্যিই মেনে নিতে পারছিনা।"

ফুটবলের রাজা থেকে গেলেন কিন্তু রাজপুত্র চলে গিয়েছেন চির শান্তির দেশে। বন্ধুর চিরবিদায়ে মনখারাপ আর এক কিংবদন্তির। বিশ্বজুড়ে বরাবর এই তর্ক চলত। কে বড়? পেলে না মারাদোনা? আজ সে সব তর্ক এপারে-ওপারে।

আরও পড়ুন - গোল করে মারাদোনাকে শ্রদ্ধার্ঘ, মোটা অঙ্কের জরিমানা মেসির

.