ডিজিটাল বিশ্বে নতুন পদক্ষেপ জি মিডিয়ার, দক্ষিণের ৪ ভাষায় ৪ নতুন চ্যানেল

এবার দক্ষিণের ৪ ভাষায় জি নিউজ। 

Updated By: Jan 25, 2022, 09:42 AM IST
ডিজিটাল বিশ্বে নতুন পদক্ষেপ জি মিডিয়ার, দক্ষিণের ৪ ভাষায় ৪ নতুন চ্যানেল
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন: ২৬ বছরের পুরনো Zee Media, নিউজ নেটওয়ার্কের ৬ টি ভিন্ন ভাষায় ১৪ টি নিউজ চ্যানেল রয়েছে। আমাদের ডিজিটাল প্রপার্টির প্রায় ২২০ মিলিয়নেরও বেশি দর্শক এবং ৩৬২ মিলিয়নেরও বেশি ইউজারস। কন্টেন্ট তৈরি, প্যাকেজিং এবং সম্প্রচারে আপডেট প্রযুক্তিকে সঙ্গে করে সারা ভারতে নিউজ ব্যুরো এবং সংবাদদাতা সহ আমরা দ্রুত বর্ধনশীল নিউজ চ্যানেলগুলির মধ্যে একটি। কমস্কোর (ডিজিটাল ডেটা বিশ্লেষণ কোম্পানি) অনুসারে ডিজিটালগতভাবে খবরের বিভাগে আমরা ভারতের এক নম্বর নিউজ নেটওয়ার্ক। অতএব, ZEE মিডিয়া ভারতের জনগণের সবচেয়ে বিশ্বস্ত নেটওয়ার্কগুলির মধ্যে একটি।

এবার আমার দক্ষিণ ভারতের রাজ্যগুলিতেও আমাদের নিউজ চ্যানেল নিয়ে আসতে চলেছি। জি মিডিয়া - কানাড়া, তামিল, তেলুগু এবং মালয়ালম ভাষাতেও চ্যানেল নিয়ে আসছে। লাইভ টিভি ফরম্যাটে এই চার ভাষার ওয়েবসাইটের সঙ্গে দেখা যাবে চ্যানেলগুলি। দেখা যাবে ইউটিউব ও OTT প্ল্যাটফর্মেও। 

 দক্ষিণের প্রতিটি পরিবারে পৌঁছনোর লক্ষ্যেই এই চ্যানেলগুলি চালু করেছি এবং তাদের সঙ্গে তাদের নিজস্ব ভাষায় সংযোগ স্থাপন করতে চাই যাতে তারা কেবল দেশ এবং বিশ্বের বৃহত্তর নয়, তাদের রাজ্যের প্রতিটি কোণ থেকে খবর পেতে পারে। ডিজিটাল চ্যানেল হওয়ায় বিষয়বস্তুর বিস্তৃতি ও বৈচিত্র্য হবে অপরিসীম। শুধুমাত্র সংবাদের জন্যই দক্ষিণের মানুষ ডিজিটালের ব্যাপক ব্যবহার করে। আমরা সেই রাজ্যগুলির প্রতিটিতে চ্যানেলের এক নম্বর পছন্দ হতে চাই৷ ডিজিটাল মাধ্যমগুলিও প্রচুর ভুয়ো খবরের জন্ম দেয়। প্রতিটি ঘটনার যাচাইকৃত বিবরণ দিয়ে আমরা দর্শকদের জন্য বিশ্বস্ত প্ল্যাটফর্ম হতে চাই।

এই প্রকল্পটি জিকে দক্ষিণে ব্যাপকভাবে প্রয়োজনীয় সংবাদ বাজারে প্রবেশ করতে সাহায্য করবে। Zee Kannada News, Zee Malayalam News, Zee Tamil News এবং Zee Telugu News হল Zee Media Corporation ছাতার আরও কিছু সাম্প্রতিক সংযুক্তি।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.