Rajdhani Express Stone Pelting: যোগীরাজ্যে লজ্জায় রেল, পাথর ছুড়ে ভাঙা হল ২ কলকাতা রাজধানীর ১৪ জানালা!

রবিবার বিকেল সাড়ে তিনটে নাগাদ পাথর ছোড়ার ওই ঘটনায় হাওড়াগামী রাজধানী এক্সপ্রসের ৯টি কোচের ১২ জানালার ক্ষতি করা হয়। অন্যদিকে, শিয়ালদহগামী রাজধানী এক্সপ্রেসের ২টি জানলার ক্ষতি হয়। ওই ঘটনায় কোনও যাত্রী আহত হয়নি

Updated By: Jan 11, 2023, 05:05 PM IST
Rajdhani Express Stone Pelting: যোগীরাজ্যে লজ্জায় রেল, পাথর ছুড়ে ভাঙা হল ২ কলকাতা রাজধানীর ১৪ জানালা!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: হাওড়া-এনজেপি বন্দে ভারত এক্সপ্রেস চালুর পর একাধিকবার এলিট এই ট্রেনটিকে লক্ষ্য করে পাথর ছোড়া হয়েছে। বিহার হয়ে এনজেপি যাওয়ার সময় পাথর ছোড়ার ঘটনায় ৩ জনকে গ্রেফতার করেছে পুলিস। এবার পাথর নিক্ষেপকারীদের নিশানায় হাওড়া ও শিয়ালদহগামী রাজধানী এক্সপ্রেস। পাথরের আঘাতে রাজধানীর এক্সপ্রেসের ১৪টি জানালার ক্ষতিগ্রস্থ হয়েছে। ঘটনাস্থল উত্তরপ্রদেশের মির্জাপুর। ওই ঘটনায় উত্তর প্রদেশ পুলিসের সহায়তায় ৪ যুবককে গ্রেফতার করেছে আরপিএফ। 

আরও পড়ুন-মানসিক অবসাদে আত্মঘাতী বাংলার উদীয়মান ক্রিকেটার

সোমবার প্রয়াগরাজ ডিভিশনের আরপিএফ সিসিটিভির ফুটেজ দেখে ৪ যুবককে গ্রেফতার করেছে। পাথর নিক্ষেপকারীদের বয়স কুড়ির কোটায়। অভিযুক্তদের বাড়ি মির্জাপুর জেলায়। পুলিস সূত্রে জানানো হয়েছে অভিযুক্তদের নাম, আকাশ চৌহান(২০), শিব গৌর(১৮), অভয় চৌহান(২০) ও গণেশ চৌহান(২০)। বিহারে বন্দে ভারত এক্সপ্রেসে ৩ পাথর নিক্ষেপকারী পুলিসকে বলেছিল, মজা করেই তারা ট্রেন লক্ষ্য করে পাথর ছুড়েছিল। এবার উত্তরপ্রদেশের ৪ যুবক জানাল আরও চমকে দেওয়ার মতো কথা। তারা জানিয়েছে স্নাপচ্যাট রিল ভিডিয়ো তোলার জন্য তারা রাজধানী এক্সপ্রেসকে লক্ষ্য করে পাথর ছুড়েছিল।

আরপিএফ সূত্রে খবর, রবিবার বিকেল সাড়ে তিনটে নাগাদ পাথর ছোড়ার ওই ঘটনায় হাওড়াগামী রাজধানী এক্সপ্রসের ৯টি কোচের ১২ জানালার ক্ষতি করা হয়। অন্যদিকে, শিয়ালদহগামী রাজধানী এক্সপ্রেসের ২টি জানলার ক্ষতি হয়। ওই ঘটনায় কোনও যাত্রী আহত হয়নি। আরপিএফ আধিকারিক অবিনাশ শঙ্কর বলেন,  তদন্তে দেখা গিয়েছে মির্জাপুর স্টেশনের বাইরে রেললাইনের ধারে শুয়ে ওইসব যুবকরা সেলফি ও স্নাপচ্যাট ভিডিয়ো শ্যুট করছিল। সিসিটিভি ফুটেজে দেখা গিয়েছে ওইসব যুবকরা হাওড়া ও শিয়ালদহগামী রাজধানী এক্সপ্রসে পাথর ছুড়েছে। ওই ঘটনায় মোট ৫ জন জড়িত। পঞ্চম যুবককেও শীঘ্রই গ্রেফতার করা হবে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.