Tajmahal: থেঁতলানো মুখ, তাজমহলের পূর্ব গেটের মসজিদে যুবতীর অর্ধনগ্ন দেহ!

তাজমহলের পূর্বদিকের গেটের সামনের মসজিদের ভিতর থেকে উদ্ধার হয়েছে দেহটি। সারা শরীরেই আঘাতের চিহ্ন।

Updated By: May 20, 2024, 02:04 PM IST
Tajmahal: থেঁতলানো মুখ, তাজমহলের পূর্ব গেটের মসজিদে যুবতীর অর্ধনগ্ন দেহ!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: তাজমহলের কাছেই মসজিদের ভিতর মিলল এক যুবতীর অর্ধনগ্ন দেহ। দেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে আগরা পুলিস। জানা গিয়েছে, এদিন সকালে স্থানীয়রা যখন নামাজ পড়তে মসজিদে আসেন। তখন তাঁদের চোখেই প্রথম পড়ে অর্ধনগ্ন দেহটি। সঙ্গে সঙ্গে পুলিসে খবর দেওয়া হয়। খবর পেয়ে আসে পুলিস। পুলিস এসে দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠায়। এই ঘটনায় তদন্ত শুরু করেছে পুলিস। মৃতের পরিচয় জানার চেষ্টা চলছে। পুলিস সূত্রের খবর, মৃতের মুখ পাথরের আঘাতে থেঁতলানো ছিল।

পুলিস সন্দেহ করছে, ওই যুবতীকে ধর্ষণের পর খুন করা হয়েছে। অভিযুক্ত মৃতের পরিচিত বলেও মনে করছে পুলিস। শুধু মুখ নয়, দেহের বাকি অংশও ভারী পাথরের আঘাতে থেঁতলে দেওয়ার ছাপ স্পষ্ট। তাজমহলের পূর্বদিকের গেটের সামনের মসজিদের ভিতর থেকে উদ্ধার হয়েছে দেহটি। পুলিস মনে করছে, ধর্ষণের পর খুন করে দেহ এনে ফেলা হয়েছে মসজিদের ভিতর। তারপর প্রমাণ লোপাট করতে মুখ-দেহ থেঁতলে দেওয়া হয়। মৃতের সারা শরীরেই আঘাতের চিহ্ন রয়েছে। পুলিস এলাকার সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে অভিযুক্তকে শনাক্ত করার চেষ্টা করছে। অভিযুক্তের খোঁজে শুরু হয়েছে তল্লাশিও। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিস। 

প্রসঙ্গত, কদিন আগে উত্তরপ্রদেশের গাজিয়াবাদ এলাকায় স্ত্রীকে নির্মমভাবে হত্যার পর মৃতদেহের সঙ্গে সেলফি তোলে স্বামী। মহিলার কর্মস্থলে যাতায়াত নিয়ে দুজনের মধ্যে প্রায়শই ঝগড়া লেগে থাকত। বিবাদ চরম পৌঁছালে স্ত্রীর স্কার্ফ দিয়ে খুন করে স্বামী। এরপর তার কোলে মৃতদেহকে নিয়ে সেলফি তোলে। সেই সেলফি আত্মীয়দের পাঠায়। তারপর নিজেও আত্মহত্যা করে।

কিছুদিন আগে উত্তরপ্রদেশের সীতাপুরে ঘটে আরও একটি হাড়হিম করা হত্যাকাণ্ড! তিন শিশু-সহ পরিবারের ৫ জনকে গুলি করে খুন করে যুবক। তারপর গুলিতে আত্মঘাতী হয় নিজেও। মাদকাসক্ত যুবককে মাদকমুক্তি কেন্দ্রে পাঠানোর কথা বলায় বচসার সূত্রপাত। তারপর বচসা চলাকালীনই আচমকা এলোপাথাড়ি গুলি। জানা গিয়েছে, ওই যুবক তার মাকে গুলি করে খুন করে। স্ত্রীকে হাতুড়ি দিয়ে হত্যা করে। আর বাচ্চাদের ছাদ থেকে ফেলে দেয়। এরপর নিজেকে গুলি করে।

আরও পড়ুন, Agra: আগ্রায় বড় খবর, তাজ মহলেরও প্রতিযোগী এসে গেল! এবার...

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.