ফ্ল্যাটে রহস্যমৃত্যু যুবকের, উদ্ধার গুরুতর জখম স্ত্রী

রাজধানীতে ফ্ল্যাটের মধ্যে রহস্যজনক ভাবে মৃত্যু হল সফটওয়্যার ইঞ্জিনিয়রের। গুরুতর জখম অবস্থায় উদ্ধার করা হয়েছে তাঁর স্ত্রীকে। পুলিসের অনুমান ধারালো কিছু দিয়ে স্ত্রী শিবানির মাথায় সজোরে আঘাত করার পর আত্মঘাতী হয়েছেন ৩২ বছর বয়সী অমিত বচ্চন। সোমবার সকালে ফ্ল্যাট থেকে অমিতের দেহ উদ্ধার করেছে পুলিস।

Updated By: Jan 5, 2015, 12:38 PM IST
ফ্ল্যাটে রহস্যমৃত্যু যুবকের, উদ্ধার গুরুতর জখম স্ত্রী

ওয়েব ডেস্ক: রাজধানীতে ফ্ল্যাটের মধ্যে রহস্যজনক ভাবে মৃত্যু হল সফটওয়্যার ইঞ্জিনিয়রের। গুরুতর জখম অবস্থায় উদ্ধার করা হয়েছে তাঁর স্ত্রীকে। পুলিসের অনুমান ধারালো কিছু দিয়ে স্ত্রী শিবানির মাথায় সজোরে আঘাত করার পর আত্মঘাতী হয়েছেন ৩২ বছর বয়সী অমিত বচ্চন। সোমবার সকালে ফ্ল্যাট থেকে অমিতের দেহ উদ্ধার করেছে পুলিস।

গত বছর নভেম্বর মাসে ৩২ বছর বয়সী অমিত বচ্চনের সঙ্গে বিয়ে হয় শিবানির। বিয়ের পর থেকে দ্বারকার বিলাসবহুল ফ্ল্যাটে থাকতেন তারা। প্রতিবেশীরা জানিয়েছেন দুজনের মধ্যে ঝগড়া লেগেই থাকত। রবিবার রাতে একটি পার্টি থেকে ফেরেন অমিত। এরপরই দুজনের মধ্যে ঝগড়া লেগে যায়। এরপরই ভারী কিছু দিয়ে স্ত্রীর মাথায় আঘাতের পর সিলিং ফ্যান থেকে গলায় কেবল জড়িয়ে অমিত আত্মহত্যা করেন বলে মনে করছে পুলিস। কেবল ছিঁড়ে পড়ে গিয়েছিলেন অমিত। কিন্তু ততক্ষণে তাঁর মৃত্যু হয়েছে। গুরগাঁওয়ে একটি বেসরকারি সংস্থায় কাজ করেন শিবানি।

দ্বারকার সেক্টর ১৮-বি প্ল্যাটিমান অ্যাপার্টমেন্টে দুটি আলাদা আলাদা ঘর থেকে শিবানি ও অমিতের মা চন্দ্রকান্তকে উদ্ধার করে পুলিস। এ দিন ভোর সাড়ে পাঁচটা নাগাদ শিবানির চিত্‍কার শুনে একটি পাবলিক টেলিফোন বুথ থেকে পুলিসকে ফোন করেন অ্যাপার্টমেন্টের এক সিকিউরিটি গার্ড। এরপরই পুলিস এসে দেখে আটতলার ফ্ল্যাট ভিতর থেকে বন্ধ রয়েছে। পাশের ফ্ল্যাটের বারান্দা দিয়ে অমিতদের ফ্ল্যাটে ঢোকে পুলিস। তবে উদ্ধার হয়নি কোনও সুইসাইড নোট।

হাসপাতালে শিবানি জানিয়েছেন ঘুমের মধ্যেই তাকে আক্রমণ করেন অমিত। ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে অমিতের দেহ।

 

.