ফের বড় সিদ্ধান্ত যোগী আদিত্যনাথের!

মুখ্যমন্ত্রীত্বের দায়িত্ব নেওয়ার পর থেকেই একের পর এক সিদ্ধান্ত। কখনও থানায় গিয়ে কাজ দেখা, আবার কখনও দুর্নীতির বিরুদ্ধে তদন্তের নির্দেশ দেওয়া। উত্তরপ্রদেশের দায়িত্বে আসার পর এই নিয়েই ব্যস্ত যোগী আদিত্যনাথ। তবে এবার তিনি যা করলেন তা এক প্রকার নজিরবিহীন। 

Updated By: Apr 13, 2017, 07:57 PM IST
ফের বড় সিদ্ধান্ত যোগী আদিত্যনাথের!

ওয়েব ডেস্ক : মুখ্যমন্ত্রীত্বের দায়িত্ব নেওয়ার পর থেকেই একের পর এক সিদ্ধান্ত। কখনও থানায় গিয়ে কাজ দেখা, আবার কখনও দুর্নীতির বিরুদ্ধে তদন্তের নির্দেশ দেওয়া। উত্তরপ্রদেশের দায়িত্বে আসার পর এই নিয়েই ব্যস্ত যোগী আদিত্যনাথ। তবে এবার তিনি যা করলেন তা এক প্রকার নজিরবিহীন। 

আরও পড়ুন- শীর্ষ প্রশাসনে ব্যাপক রদবদল যোগীর

রাজ্যে শিক্ষাক্ষেত্রে বড়সড় সিদ্ধান্ত নিলেন যোগী। রাজ্যের সমস্ত বেসরকারি মেডিক্যাল কলেজে জাতি ভিত্তিক সংরক্ষণের ব্যবস্থা তুলে দেওয়ার সিদ্ধান্ত নিলেন তিনি। তফসিল জাতি, উপজাতি ও অন্যান্য অনগ্রসর শ্রেণীর প্রার্থীরা আলাদা কোনও সুবিধা পাবে না উত্তরপ্রদেশে। তবে এই সিদ্ধান্তে নাকি খুশি নন বহু ছাত্রছাত্রীই।

২০০৬ সালে উত্তরপ্রদেশে বেসরকারি মেডিক্যাল কলেজগুলিতে এই সংরক্ষণ নীতি চালু করেছিল মুলায়ম সিং সরকার। এবার বিপুল ভোটে জিতে সেরাজ্যে বিজেপি দায়িত্বে এসেছে। মুখ্যমন্ত্রীর আসনে বসেছেন ‌যোগী আদিত্যনাথ। এবার তিনি জানিয়ে দিলেন, জাত-পাতের ভিত্তিতে রাজ্যে কেউ বিশেষ সুবিধা পাবে না।

.