"আইসিসকে আমরা ভারতের জন্য চ্যালেঞ্জ হয়ে উঠতে দেব না" : রাজনাথ সিং

"আইসিসকে আমরা ভারতের জন্য চ্যালেঞ্জ হয়ে উঠতে দেব না" নয়াদিল্লিতে একটি অনুষ্ঠানে একথা বললেন দেশের স্বরাষ্ট্রমন্ত্রী রাজনাথ সিং। গুজরাটের বিভিন্ন ধর্মীয় স্থানে ধারাবাহিক বিস্ফোরণের ছক কষার অভিযোগে দুই সন্দেহভাজনের রাজ্য পুলিসের অ্যান্টি টেররিজম স্কোয়াডের হাতে গ্রেফতার হওয়ার পরের দিনই এমন হুঙ্কার শোনা গেল দেশের স্বরাষ্ট্রমন্ত্রীর কাছ থেকে।

Updated By: Feb 27, 2017, 05:05 PM IST
"আইসিসকে আমরা ভারতের জন্য চ্যালেঞ্জ হয়ে উঠতে দেব না" : রাজনাথ সিং

ওয়েব ডেস্ক: "আইসিসকে আমরা ভারতের জন্য চ্যালেঞ্জ হয়ে উঠতে দেব না" নয়াদিল্লিতে একটি অনুষ্ঠানে একথা বললেন দেশের স্বরাষ্ট্রমন্ত্রী রাজনাথ সিং। গুজরাটের বিভিন্ন ধর্মীয় স্থানে ধারাবাহিক বিস্ফোরণের ছক কষার অভিযোগে দুই সন্দেহভাজনের রাজ্য পুলিসের অ্যান্টি টেররিজম স্কোয়াডের হাতে গ্রেফতার হওয়ার পরের দিনই এমন হুঙ্কার শোনা গেল দেশের স্বরাষ্ট্রমন্ত্রীর কাছ থেকে।

উল্লেখ্য, পুলিসের তথ্য অনুযায়ী, এই দুই সন্দেহভাজন জঙ্গি আসলে সহোদর ভাই। একজনের নাম ওয়াসিম এবং অপরজনের নাম নঈম রামোদিয়া। ওয়াসিমকে গ্রেফতার করা হয়েছে রাজকোট থেকে এবং নঈম ধরা পড়েছে গুজরাটেরই ভাবনগর থেকে। সন্দেহভাজনদের জেরা করে পুলিস জানতে পেরেছে যে, এদের কাছে বিস্ফোরক তৈরির সবরকম উরকরণ মজুত ছিল এবং আগামী দিন দুয়েকের মধ্যেই বিভিন্ন ধর্মীয় স্থানে বিস্ফোরণ ঘটানোর ব্লু-প্রিন্ট তৈরি করেছিল ধৃতরা, এমনটাই দাবি। (আরও পড়ুন- দেশের প্রেসিডেন্ট পদে ওবামাকে চাইছে ফ্রান্স)

.