সরকারি নিরাপত্তা প্রত্যাখ্যান শর্মিলা চানুর

সরকারের দেওয়া নিরাপত্তা গ্রহণ করলেন না ইরম শর্মিলা চানু। নির্বাচন কমিশনের নির্দেশ অনুসারে শর্মিলা চানুর জন্য ছয় জন নিরাপত্তারক্ষী বরাদ্দ করেছিল মণিপুর সরকার। কিন্তু সেই নিরাপত্তা ফিরিয়ে দিয়ে মণিপুরের 'বাঘিনী' সটান জানিয়ে দিয়েছেন, "তিনি ভিআইপি সংস্কৃতিতে বিশ্বাসী নন এবং মনে করেন না যে কারও সঙ্গে তাঁর শত্রুতা রয়েছে।" ফলে নিরাপত্তার কোনও প্রয়োজন নেই।

Updated By: Feb 27, 2017, 04:40 PM IST
সরকারি নিরাপত্তা প্রত্যাখ্যান শর্মিলা চানুর

ওয়েব ডেস্ক: সরকারের দেওয়া নিরাপত্তা গ্রহণ করলেন না ইরম শর্মিলা চানু। নির্বাচন কমিশনের নির্দেশ অনুসারে শর্মিলা চানুর জন্য ছয় জন নিরাপত্তারক্ষী বরাদ্দ করেছিল মণিপুর সরকার। কিন্তু সেই নিরাপত্তা ফিরিয়ে দিয়ে মণিপুরের 'বাঘিনী' সটান জানিয়ে দিয়েছেন, "তিনি ভিআইপি সংস্কৃতিতে বিশ্বাসী নন এবং মনে করেন না যে কারও সঙ্গে তাঁর শত্রুতা রয়েছে।" ফলে নিরাপত্তার কোনও প্রয়োজন নেই।

উল্লেখ্য, ঐতিহাসিক অনশন আন্দোলন চালানোর পর কয়েকমাস আগে শর্মিলা ঠিক করেন তিনি এবার সংসদীয় গণতন্ত্রের পথে লড়াই করবেন। ভোটে জিতে রাজ্যের মুখ্যমন্ত্রী হয়ে আফস্পা আইন প্রত্যাহার করার ব্রত নিয়েছেন তিনি। সেই ব্রত পালন করতেই মণিপুরের বিধানসভা নির্বাচনের ময়দানে তিনি। (আরও পড়ুন- 'ভক্তে'র ডাকে সাড়া দিয়ে স্বাক্ষরিত 'স্টোল' পাঠালেন 'ভগবান' মোদী)

.