UP Shocker: বিয়ে করে একী জ্বালা! পছন্দের শাড়ি কিনে দিতে না পারায় থানায় নালিশ স্ত্রীর...

Uttar Pradesh: শাড়ি কিনে দিতে না পারায় আর ঘর করবে না স্ত্রী। এমনকি রেগে গিয়ে পুলিসের দ্বারস্থ পর্যন্ত হয়েছেন তিনি।

Updated By: Jul 30, 2024, 07:11 PM IST
UP Shocker: বিয়ে করে একী জ্বালা! পছন্দের শাড়ি কিনে দিতে না পারায় থানায় নালিশ স্ত্রীর...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বিয়ে করার একী জ্বালা! শাড়ি কিনে দিতে না পারায় আর ঘর করবে না স্ত্রী। এমনকি পুলিসের দ্বারস্থ পর্যন্ত হয়েছেন তিনি। ঘটনাটি ঘটে, উত্তরপ্রদেশের আগ্রায়। জানা গিয়েছে, শাড়ি কিনে না আনায় স্বামী-স্ত্রীর মধ্যে তুমুল ঝগড়া বাঁধে। ঝগড়া চূড়ান্ত পর্যায়ে পৌঁছে গেলে স্ত্রী থানায় গিয়ে স্বামীর বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন। এইরকম অদ্ভুত অভিযোগ থানায় আসায় পুলিস কর্তৃপক্ষ হতবাক হয়ে যায়।

জানা গিয়েছে, দম্পতি বিয়ে হয় ২০২২ সালে। বিয়ের পর থেকেই তাদের মধ্যে ছোটছোট বিষয় নিয়ে ঝগড়া লেগে থাকত। এবারে হঠাত্‍ করে স্ত্রী কিনতে নাকচ করেন স্বামী। সেই নিয়ে তুমুল ঝামেলা। এখন তাদের এই কেসটি পারিবারিক কাউন্সেলিং সেন্টারে পাঠানো হয়েছে।

সেখানে গিয়ে স্ত্রী বিয়ের পর থেকে স্বামীর সঙ্গে হওয়া ঝগড়ার বিবরণ দেয়। তিনি অভিযোগ করেন যে, তাঁর স্বামী তাঁকে শাড়ি কিনে দেয়নি। শুধু তাই নয়, তাঁর উপর শারীরিক নির্যাতনও করা হয়েছে। তারই উত্তরে স্বামী পাল্টা অভিযোগ করেন যে, তাঁর স্ত্রী গভীর রাতে অন্য কারোর সঙ্গে ফোনে কথা বলে।

কাউন্সেলিংয়ের পর জানা গিয়েছে, স্বামী-স্ত্রীর মধ্যে মতবিরোধ কিছুটা হলেও আগের থেকে ঠিক হয়েছে। আলোচনা এবং মধ্যস্থতার পর শাড়িপাগল স্ত্রীর ইচ্ছা পূরণ করার জন্য একটি সিদ্ধান্তে পৌঁছেছেন। স্ত্রীর পছন্দের শাড়ি কেনেন স্বামী। তারপর মান-অভিমান ভুলে স্ত্রী সংসারে মন বসিয়েছেন।

আরও পড়ুন:Snake in office: অফিসের কম্পিউটারের পিছনে লুকিয়ে বিশাল সাপ! খালি হাতেই কামাল করলেন মহিলা...

প্রসঙ্গত, চলতি বছরে এইরকমই একটি ঘটনা সামনে আসে। জানা যায়, স্ত্রী কুরকুরপ্রেমি। স্বামীর কাছে তাঁর একটাই দাবি। রোজ মনে করে ৫ টাকার কুরকুরের প্যাকেট কিনে আনতে হবে। সেই আবদার স্বামী একদিনের জন্য ভুলে যায়। তার জন্য এত বড় শাস্তি পেতে হবে, যা স্বামী কোনওদিন ভাবতেই পারেননি।

মহিলা তাঁর স্বামীর কাছে ডিভোর্স চেয়ে বসেন। কারণটা হল, ওই মহিলার স্বামী তাঁর জন্য কুরকুরের প্যাকেট কিনে আনেনি। ঘটনাটি ঘটে, উত্তরপ্রদেশের আগ্রায়। মশলাদার এই স্ন্যাক্সের প্রতি ওই মহিলার তীব্র আসক্তি। যার ফলে তিনি তাঁর স্বামীকে প্রতিদিন ৫টাকার কুরকুরে কিনে আনতেই হবে দাবি জানিয়েছিলেন। তাঁর কথা মত স্বামী প্রতিদিন আনতেনও। কিন্তু একদিন সে স্ত্রীর পছন্দের খাবারটি আনতে ভুলে যান।

কুরকুরে আনতে ভুলে যাওয়ার জন্য ক্ষুব্ধ হয়ে স্ত্রী বাড়ি ছেড়ে যান। জানা গিয়েছে, রেগে গিয়ে ওই মহিলা নিজের বাপের বাড়ি চলে যান। পরে তিনি স্বামীর থেকে ডিভোর্স চেয়ে পুলিসের দ্বারস্থ হন।

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.