Chennai: চলন্ত বাসের গর্ত গলে পড়ে গেলেন মহিলা! তারপর...

সিট থেকে উঠে দাঁড়াতেই, ওই মহিলার সিটের নীচের বোর্ড আচমকা ভেঙে যায়। সিটের নীচের বোর্ড ভাঙতেই গর্ত তৈরি হয়। 

Updated By: Feb 7, 2024, 04:02 PM IST
Chennai: চলন্ত বাসের গর্ত গলে পড়ে গেলেন মহিলা! তারপর...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বাসের সিটের নীচেই গর্ত। আর সেই গর্ত গলে চলন্ত বাস থেকে পড়ে গেলেন এক মহিলা। বরাতজোরে প্রাণে বাঁচলেন তিনি। ঘটনাটি ঘটেছে তামিলনাড়ুর চেন্নাইতে একটি সরকারি বাসে। 

দুর্ঘটনার সঙ্গে সঙ্গেই চেঁচিয়ে ওঠেন বাসের সহযাত্রীরা। সতর্ক করেন বাস চালককে। ফলে এড়ানো যায় বড় বিপদ। এড়ানো যায় প্রাণহানি। এই ঘটনায় তামিলনাড়ুর ডিএমকে সরকারকে কাঠগড়ায় তুলেছে তামিলনাড়ু বিজেপি প্রধান। সরকারি বাসগুলোর বেহাল দশা নিয়ে সরব হয়েছে বিজেপি। সরকারি বাসগুলোর কোনও রক্ষণাবেক্ষণ হয় না বলে অভিযোগ করেছে বিজেপি।

জানা গিয়েছে, তামিলনাড়ুর ভাল্লালার নগর ও তিরুভেরকাদু মধ্য়ে ৫৯ নম্বর রুটের বাসে দুর্ঘটনাটি ঘটে। বাসে বসেছিলেন ওই মহিলা। তিনি সিট থেকে উঠে দাঁড়াতেই, ওই মহিলার সিটের নীচের বোর্ড আচমকা ভেঙে যায়। সিটের নীচের বোর্ড ভাঙতেই গর্ত তৈরি হয়। আর সেই গর্ত দিয়ে চলন্ত বাস থেকে গলে পড়ে যান ওই মহিলা। আমিজিকরাই এলাকায় দুর্ঘটনাটি ঘটে।

সঙ্গে সঙ্গে বাসের অন্য যাত্রীরা সতর্ক করেন বাস চালককে। যার ফলে বড় বিপদ এড়ানো যায়। নইলে ওই মহিলা বাসের চাকায় পিষেই যেতেন! এরপর তড়িঘড়ি বাস থামনো হয়। বাস থামতেই উদ্ধার করা হয় ওই মহিলাকে। এই ঘটনায় স্বাভাবিকভাবেই বেজায় অস্বস্তিতে পড়েছে তামিলনাড়ু সরকার।

আরও পড়ুন, Delhi Crime: গায়ে গরম ডাল থেকে 'অপ্রকৃতস্থ' যৌনতা! রাজধানীতে অকথ্য নির্যাতনের শিকার বাঙালি তরুণী...

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.