Prank Goes Wrong: বুমেরাং বন্ধুর সঙ্গে মজা, তিনতলার বারান্দা থেকে সোজা নীচে মহিলা!

Mumbai Incident: বন্ধুদের সঙ্গে হাসিঠাট্টা করছিলেন নাগিনা। হঠাত্‍ই সেই মজা পাল্টে গেল ভয়ংকর ঘটনায়। ব্লিডিংয়ের তিনতলা থেকে পড়ে গেলেন ওই মহিলা। ঘটনাস্থলেই মারা যান বলে জানা গিয়েছে।

Updated By: Jul 17, 2024, 05:47 PM IST
Prank Goes Wrong: বুমেরাং বন্ধুর সঙ্গে মজা, তিনতলার বারান্দা থেকে সোজা নীচে মহিলা!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বন্ধুদের সঙ্গে হাসিঠাট্টা করছিলেন নাগিনা। হঠাত্‍ই সেই মজা পাল্টে গেল ভয়ংকর ঘটনায়। ব্লিডিংয়ের তিনতলা থেকে পড়ে গেলেন ওই মহিলা। ঘটনাস্থলেই মারা যান বলে জানা গিয়েছে। ঘটনাটি ঘটে, মুম্বই থেকে ৩০ কিলোমিটার দূরে ডোম্বিভালির গ্লোব স্টেট বিল্ডিংয়ে।  

নিহত মহিলার পুরো নাম নাগিনা দেবী মঞ্জিরাম। ব্লিডিং থেকে পড়ে যাওয়ার পুরো দুর্ঘটনাটি সিসিটিভি ক্যামেরায় ধরা পড়ে। ভিডিয়োতে দেখা যায়, ব্লিডিংয়ের ভিতরের বারান্দার ধারে উঠে বসতে দেখা যায়। সেই সময় তাঁর এক অন্য বন্ধু মজা করতে গিয়ে দুজনেই সেখান থেকে পড়ে যায়। ওই বন্ধু অল্পের জন্য বেঁচে যায়, কারণ সেই বারান্দার দেওয়াল ধরে ফেলেছিল। কিন্তু নাগিনা ধরতে অক্ষম হয়। সোজা তিন তলা থেকে নিচে গিয়ে পড়ে। ঘটনাস্থলেই পড়ে মারা যায়।

ঘটনাস্থলেই তত্‍ক্ষণাত্‍ এসে পৌঁছায় মানপদ থানার পুলিস। তারা ঘটনাটিকে দুর্ঘটনাজনিত মৃত্যুর রিপোর্ট নথিভুক্ত করেছে। ঘটনার তদন্ত শুরু করেছে। প্রাথমিক তদন্তে জানা গিয়েছে, গতকাল ব্লিডিংয়ে তৃতীয় তলায় নাগিনা তাঁর বন্ধুদের সঙ্গে হাসিঠাট্টা করার সময় দুর্ঘটনাটি ঘটে।

নাগিনা দেবীকে পাড়ায় গুড়িয়া দেবী নামেও ডাকত। তিনি ব্লিডিংয়ের দারোয়ানের কাজ করতেন। তার আকস্মিক মৃত্যুতে তাঁর পরিবারে নেমে এসেছে শোকের ছায়া। নাগিনার এক ছেলে এবং মেয়ে রয়েছে, যাঁরা ইতোমধ্যে মাকে হারিয়ে বিধ্বস্ত।

আরও পড়ুন:Viral Video: ধুতি পরে ঢোকা যাবে না! নামী মলে চূড়ান্ত অপমান কৃষককে...

প্রসঙ্গত, আগের মাসে রিলসের জন্য ছাদ থেকে ঝুলে পড়ে এক তরুণী। শুধুমাত্র সোশ্যাল মিডিয়ায় সেটা পোস্ট করার জন্য। সেটা থেকে কিছু হোক আর নাই হোক ভাইরাল হওয়া যাবে। ভিডিয়োতে দেখা যায়, ঝুঁকিপূর্ণ স্টান্ট করার জন্য পুণের স্বামী নারায়ণ মন্দিরের কাছে একটি নির্মাণাধীন বিল্ডিংকে বেছে নেওয়া হয়েছে, এতে দেখা যাচ্ছে একটি মেয়ে ছাদ থেকে ঝুলছে এবং একটি ছেলের হাত ধরে আছে। এবং এই অসম্ভব ঝুঁকিপূর্ন কাজটি অবলীলায় করা হয়েছে, এবং শুধু তাই নয় ব্যস্ত রাস্তার পাশের বিল্ডিংয়ের ছাদের উপরে থেকে রেকর্ড করা হয়েছে এই ভয়ানক ভিডিয়ো। 

এমনই আর এক খবর পাওয়া যায়, কলকাতায়। তিনতলা থেকে পড়ে গিয়ে দুই পা ভেঙে যায় তরুণীর! শুধু তাই নয়, পা বাদ দেওয়ার মতো পরিস্থিতিও তৈরি হয়েছিল। আপৎকালীন অস্ত্রোপচার করে কোনওমতে পা বাঁচান চিকিৎসকরা।

জানা যায়,  ওই তরুণীর নাম তণ্বিতা বন্দ্যোপাধ্যায়। বাড়ি, উত্তর ২৪ পরগনার বিরাটিতে। কালিপুজোর পরের দিন, দুপুরে বাড়ির তিনতলার ছাদে ওঠে রিলস বানাচ্ছিলেন তিনি। তারপর? অসাবধানতাবশত নিচে পড়ে যান বছর সাতাশের ওই তরুণী। তড়িঘড়ি তাঁকে নিয়ে আসা হয় আরজিকর হাসপাতালে। 

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.