Anju Wants to Return India: বিশ্বাসঘাতক নই; স্বামী নাসরুল্লাকে নিয়েই দেশে ফিরব, ভিডিয়ো পোস্ট করলেন রাজস্থানের গৃহবধূ

Anju Wants to Return India: মাত্র এক মাসের ভিসা নিয়ে খাইবার পাখতুনখাওয়ার আপার ধির-এ প্রেমিক নাসরুল্লার কাছে গিয়েছিলেন অঞ্জু। গত সপ্তাহেই পাকিস্তান সরকার তার ভিসার মেয়াদ বৃদ্ধি করেছে

Updated By: Aug 13, 2023, 08:59 PM IST
Anju Wants to Return India: বিশ্বাসঘাতক নই; স্বামী নাসরুল্লাকে নিয়েই দেশে ফিরব, ভিডিয়ো পোস্ট করলেন রাজস্থানের গৃহবধূ

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: দেশে স্বামী সন্তানকে ছেড়ে পাকিস্তানে পাড়ি দিয়েছিলেন রাজস্থানের গৃহবধূ অঞ্জু। পাকিস্তানের খাইবার পাকতুখাওয়া প্রদেশের যুবক নাসরুল্লাকে বিয়ে করে তিনি এখন ফাতিমা। সম্প্রতি একটি ভিডিয়ো পোস্ট করে তিনি জানিয়েছেন, দেশে ফিরতে চান। বিশ্বাসঘাতক নন তিনি। আর দেশে ফিরলে স্বামী নাসরুল্লাকে নিয়েই ফিরবেন। ভিডিয়োতে তিনি বলেছেন, মিডিয়ার একাংশ আমাকে বিশ্বাসঘাতক হিসেবে দেখানোর চেষ্টা করছে। ভারতের মতো পাকিস্তানও সুন্দর একটি দেশ। ভারতে আমার সন্তানরা রয়েছে।  খুব শীঘ্রই দেশে ফিরব।

আরও পড়ুন-শুভেন্দুর গড়েই ধাক্কা, ২ জয়ী সদস্য শিবির ছাড়ায় খেজুরি পঞ্চায়েত সমিতি হাতছাড়া বিজেপির

সম্প্রতি একটি ভিডিয়োতে দেখা গিয়েছে স্বামী নাসরুল্লার সঙ্গে একটি পার্টি করছেন অঞ্জু। পার্টি হচ্ছে পাকিস্তানের স্বাধীনতা দিবসকে উপলক্ষ্য করে। ওই ভিডিয়ো প্রকাশ হতেই প্রবল ক্ষোভ প্রকাশ করেছেন নেটিজেনরা। তার পরেই নতুন এই ভিডিয়ো পোস্ট করলেন অঞ্জু।

মাত্র এক মাসের ভিসা নিয়ে খাইবার পাখতুনখাওয়ার আপার ধির-এ প্রেমিক নাসরুল্লার কাছে গিয়েছিলেন অঞ্জু। গত সপ্তাহেই পাকিস্তান সরকার তার ভিসার মেয়াদ বৃদ্ধি করেছে। আগস্টের ২০ তারিখেই তার ভিসার মেয়াদ শেষ হওয়ার কথা। কিন্তু পাক সরকার সেই ভিসার মেয়াদ এক বছর বাড়িয়ে দিয়েছে। অঞ্জুকে বিয়ে করার পর আপার ধির-এ তাদের একটি জমি উপহার হয়েছে এলাকার একটি রিয়েল এস্টেট কোম্পানি। তার পরেও অবশ্য অঞ্জু বলছেন দেশে ফিরবেন।

উত্তর প্রদেশের বাসিন্দা অঞ্জু বিয়ে করেন রাজস্থানের আলওয়ারে। কাজ করতেন গুরুগ্রামের একটি কোম্পানিতে। কিন্তু গত মাসেই তাঁর দুই সন্তানকে ফেলে ফেসবুক প্রেমিক নাসরুল্লার কাছে চলে যান অঞ্জু। পাকিস্তানে পা দেওয়ার পরও তিনি বলেন তিনি দেশে ফিরে আসবেন। এদিকে, স্ত্রী চলে যাওয়ার পর অঞ্জু ও নাসরুল্লার বিরুদ্ধে এফআইআর করেছেন তাঁর স্বামী অরবিন্দ।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.