কে বলে আমাদের দেশে হিন্দু-মুশলিম ঐক্য নেই? দেখুন ভিডিওটা

রোজ হাজার হাজার ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়। প্রচুর মানুষ রোজ ভিডিও তোলেন, আর তা সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন। তার মধ্যেই কিছু আমাদের ভালো লাগে। আর তা কিছুক্ষণের মধ্যেই লক্ষ লক্ষ মানুষের কাছে ছড়িয়ে পড়ে। কিন্তু মন ছুঁয়ে যাওয়ার মতো ঘটনা আমাদের চারপাশে খুবই কম ঘটে। বিশেষ করে তা যদি আবার হিন্দু-মুশলিম ধর্মকে কেন্দ্র করে হয়। তাহলে তো সেখানে ভালোর পরিবর্তে খারাপ ঘটনা বেশি দেখা যায়। কিন্তু কখনও কখনও কিছু মানুষ ধর্মের থেকে মানুষকে বেশি বড় করে দেখেন।

Updated By: Sep 10, 2016, 03:20 PM IST
কে বলে আমাদের দেশে হিন্দু-মুশলিম ঐক্য নেই? দেখুন ভিডিওটা

ওয়েব ডেস্ক: রোজ হাজার হাজার ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়। প্রচুর মানুষ রোজ ভিডিও তোলেন, আর তা সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন। তার মধ্যেই কিছু আমাদের ভালো লাগে। আর তা কিছুক্ষণের মধ্যেই লক্ষ লক্ষ মানুষের কাছে ছড়িয়ে পড়ে। কিন্তু মন ছুঁয়ে যাওয়ার মতো ঘটনা আমাদের চারপাশে খুবই কম ঘটে। বিশেষ করে তা যদি আবার হিন্দু-মুশলিম ধর্মকে কেন্দ্র করে হয়। তাহলে তো সেখানে ভালোর পরিবর্তে খারাপ ঘটনা বেশি দেখা যায়। কিন্তু কখনও কখনও কিছু মানুষ ধর্মের থেকে মানুষকে বেশি বড় করে দেখেন।

সম্প্রতি নয়াদিল্লির একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় মারাত্মক রকম ছড়িয়ে পড়েছে। ভিডিওটিতে দেখা যাচ্ছে, একটি ছোট ছেলে গনেশ উত্‌সবের জন্য কিছু মুশলিম ব্যক্তিদের কাছে টাকা চাইছে। এরপর সেই ছোট্ট ছেলেটির সঙ্গে যা হল, তাতে আমাদের দেশের আসল মানবিকতার রং ফুটে উঠেছে। এমন ঘটনার সাক্ষী হয়ে থাকতে ভিডিওটি দেখে নিন।

.