Abhishek in Assam: 'অসম থেকে বিজেপি তাড়িয়ে ছাড়ব', হিমন্ত বিশ্বশর্মার রাজ্যে দাঁড়িয়ে চ্যালেঞ্জ অভিষেকের

কেন্দ্রকে নিশানা করে বলেন, ডবল ইঞ্জিনের সরকার মানে ডাবল চোর

Updated By: May 11, 2022, 04:03 PM IST
Abhishek in Assam: 'অসম থেকে বিজেপি তাড়িয়ে ছাড়ব', হিমন্ত বিশ্বশর্মার রাজ্যে দাঁড়িয়ে চ্যালেঞ্জ অভিষেকের

নিজস্ব প্রতিবেদন: তৃণমূলের নজরে এবার উত্তরপূর্ব।  বিজেপিকে হঠাতে এবার অসম থেকে দশটি আসন চাই। বুধবার অসম সফরে গিয়ে এভাবেই রাজ্য থেকে বিজেপিকে উত্খাতের ডাক দিলেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়। ত্রিপুরা ও মেঘালয়ে সরকার গড়বে তৃণমূল এমনটাই দাবি অভিষেকের।

বুধবার একদিনের অসম সফরে গিয়ে এক সভায় অভিষেক কেন্দ্রকে নিশানা করে বলেন, ডবল ইঞ্জিনের সরকার মানে ডাবল চোর। মোদীকে জেতানোর মাসুল দিতে হচ্ছে পেট্রোলের দামের মাধ্যমে। অসমের মানুষের একটা জাত্যাভিমান রয়েছে। এদেরকে এখান থেকে হঠাতে হবে। জীবন বাজি রেখে লড়াই করতে হবে। তৃণমূল ঝুঁকেগা নেই।

আজ অভিষেকের সভায় বেশ কয়েকজন কংগ্রেস নেতা ও একজন বিজেপির মণ্ডল সভাপতি তৃণমূলে যোগ দেন। সুস্মিতা দেবদের মতো প্রাক্তন কংগ্রেস নেতার উপস্থিতিতে অভিষেক বলেন, রাজ্যে তৃণমূলের বুথ কমিটিকে শক্তিশালী করা হবে। পাশাপাশি মাঠে দাঁড়িয়ে সামনে থেকে লড়াই করতে হবে। এখানে তিনি খোঁচা দেন আসলে কংগ্রেসকে। বলেন, টুইট করলে তেলের দাম কমে না। বিজেপির সঙ্গে লড়াই করতে গেলে কংগ্রেসকে দিয়ে হবে না। মাঠে নেমে বিজেপির সঙ্গে চোখ চোখ রেখে লড়তে হবে। গত কয়েক বছরে কংগ্রেস বিজেপির কাছে হেরেছে। আর বিজেপি হেরেছে তৃণমূলের কাছে। মমতা বন্দ্যোপাধ্যায় দেখিয়ে দিয়েছেন বিজেপিকে হারানো যায়। 

অসম থেকে ১০টি আসন পেতে হবে। এমনটা বলে অভিষেক বন্দ্যোপাধ্যায় আসলে দলের নেতাদের টার্গেট বেঁধে দিলেন। এক্ষেত্রে লড়াইয়ের জন্য যখন প্রয়োজন হবে তখনই তিনি আসবেন। অভিষেক বলেন, ওরা শুধু বলে ডবল ইঞ্জিন সরকার। এককর মানে কী? এর অর্থ হল ডবল চোর। সিবিআই, ইডির ভয় দেখানোর যে কাজ বিজেপি করে তাতে কোনও ফল হয় না। আমাকে দশবার ইডি-সিবিআই ডেকেছে। আমার ঘরে রেড করেছে। তার পরেও দিল্লিতে আমাকে ডেকেছে। আপনাদের সামনে দাঁড়িয়ে বলছি, ক্ষমতা থাকলে কিছু করে দেখাক বিজেপি। আমরা শেষ শ্বাস পর্যন্ত লড়াই করবে। মাথা নত করব না।

আরও পড়ুন-Live: 'অশনি' সঙ্কেত বাংলায়! ঝড়ের কী প্রভাব পড়বে এই রাজ্যে?

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.