দ্বিতীয়বার বিয়েতে বাধা পরিবারের, বৈদ্যুতিক খুঁটিতে উঠে প্রতিবাদ বৃদ্ধের

স্ত্রীয়ের মৃত্যু ৪ মাস পরে তাঁর বিয়ে করার ইচ্ছা জাগে। কিন্তু তাতে বাঁধা হয়ে দাঁড়ায় সন্তানরা।

Updated By: Mar 11, 2021, 06:30 PM IST
দ্বিতীয়বার বিয়েতে বাধা পরিবারের, বৈদ্যুতিক খুঁটিতে উঠে প্রতিবাদ বৃদ্ধের

নিজস্ব প্রতিবেদন: স্ত্রী মারা গিয়েছেন। ৫ সন্তান রয়েছে তাঁর। সকলেরই বিয়ে হয়ে গিয়েছে। এমনকি তাদের ছেলে মেয়েও রয়েছে। এমন সময় দ্বিতীয়বার বিয়ে করার ইচ্ছা প্রকাশ করে ৬০ বছরের বৃদ্ধ। 

 কিন্তু বাবাকে বিয়ে করতে দিতে চান না তার সন্তানরা। তাই   ১১ হাজার ভোল্টের বৈদ্যুতিক খুঁটিতে উঠে গিয়ে প্রতিবাদ করেন বৃদ্ধ। যা দেখতে ভিড় জমায় গ্রামবাসীরা। 

 ঘটনাটি ঘটেছে রাজস্থানের ঢোলপুর জেলার মাধাভাও গ্রামে।  ওই ঘটনার ভিডিয়ো রীতিমত ভাইরাল। 

জানা গিয়েছে, ওই বৃদ্ধের নাম সবরণ সিংহ। পুত্র, পুত্রবধু, নাতি-নাতনিদের নিয়ে ভরা সংসার তাঁর। কিন্তু স্ত্রীয়ের মৃত্যু ৪ মাস পরে তাঁর বিয়ে করার ইচ্ছা জাগে। কিন্তু তাতে বাঁধা হয়ে দাঁড়ায় সন্তানরা।  

 

বৈদ্যুতিক খুঁটির উপরে উঠে তারও ছুঁয়েছিলেন এবং বিয়ে করতে না দিলে আত্মহত্যা করার হুমকি দিচ্ছিলেন। ছেলেরা ও গ্রামবাসীরা অনেক অনুরোধ করে তাঁকে নেমে আসার জন্য। কিন্তু তিনি রাজি হন না।  

বেকায়দায় পড়ে পরিবারের লোক খবর দেয় পুলিসকে। তারপর বিদ্যুৎ দফতর থেকে ওই এলাকায় বিদ্যুৎ সরবরাহ বন্ধ করা হয়। এর প্রায় এক ঘণ্টা পর এক যুবক খুঁটি বেয়ে উঠে নামিয়ে আনেন ওই বৃদ্ধকে। 

প্রেমিকা আছে? প্রশ্ন করলে উত্তর দেন না। তাহলে কাকে বিয়ে করবেন? তিনি বলেন,‘যাকে খুশি বিয়ে করতে পারি। আমার শুধু এক জন সঙ্গী চাই।’

.