এই 'লেসবিয়ান বিজ্ঞাপন' ভাইরাল হয়ে আলোচনার কেন্দ্রে- ভিডিও সহ

সমাজের একটা বড় অংশ যখন সমকামের স্বীকৃতি নিয়ে দোলাচলে, তখনই এই বিজ্ঞাপনটি নড়িয়ে দিল গোটা ওয়েব ভারতকে। ভারতের প্রথম 'লেসবিয়ান' বিজ্ঞাপন দেখার কার্যত হুড়োহুড়ি পড়ে গিয়েছে। ইউ টিউব থেকে ফেসবুক, টুইটার থেকে বিভিন্ন সোশ্যাল নেটওয়ার্কিং সাইটে ভাইরাল হয়েছে এই বিজ্ঞাপন। 'দ্য ভিজিট' নামের এই বিজ্ঞাপনটি আসলে একটি বড় ফ্যাশন পোর্টাল 'মিন্ত্রা'-র এথনিক পোশাকের কালেকশন নিয়ে।  

Updated By: Jun 11, 2015, 02:27 PM IST
এই 'লেসবিয়ান বিজ্ঞাপন' ভাইরাল হয়ে আলোচনার কেন্দ্রে- ভিডিও সহ

ওয়েব ডেস্ক: সমাজের একটা বড় অংশ যখন সমকামের স্বীকৃতি নিয়ে দোলাচলে, তখনই এই বিজ্ঞাপনটি নড়িয়ে দিল গোটা ওয়েব ভারতকে। ভারতের প্রথম 'লেসবিয়ান' বিজ্ঞাপন দেখার কার্যত হুড়োহুড়ি পড়ে গিয়েছে। ইউ টিউব থেকে ফেসবুক, টুইটার থেকে বিভিন্ন সোশ্যাল নেটওয়ার্কিং সাইটে ভাইরাল হয়েছে এই বিজ্ঞাপন। 'দ্য ভিজিট' নামের এই বিজ্ঞাপনটি আসলে একটি বড় ফ্যাশন পোর্টাল 'মিন্ত্রা'-র এথনিক পোশাকের কালেকশন নিয়ে।  

বিজ্ঞাপনটিতে দেখানো হয়েছে দুই মহিলা নিজেদের সম্পর্ক নিয়ে মা-বাবার মুখোমুখি হওয়ার জন্য তৈরি, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে। অনলাইন ভিডিওতে দেখা যায় ২টি মেয়ে যাঁরা লিভ-ইন সম্পর্কে রয়েছে, একে অপরের সঙ্গে ইয়ারকি করছে, ফ্লার্ট করছে এবং নিজেদের ভালবাসার জন্য সামনে কোন সমস্যার সম্মুখীন হতে চলেছে তা নিয়ে আলোচনা করছে।

এই বিজ্ঞাপনটির বিষয়বস্তু তৈরি করেছে হেকটিক কনটেন্ট এবং এই চিন্তাভাবনার বাস্তবায়ন করেছেন বেঙ্গালুরুর অ্যাড এজেন্সি সংস্থা ওঅ্যান্ডএম। মিন্ত্রার মার্কেটিং ভিপি মনীষ আগরওয়াল জানিয়েছেন, ফেসবুক, ইউটিউব, টুইটারের মতো বিভিন্ন সোশ্যাল মিডিয়ায় এই বিজ্ঞাপনটি ৩০ লক্ষ ভিউ পেয়েছে।

বিজ্ঞাপনটি নিয়ে জোর আলোচনা শুরু হয়েছে। সমকামী সংগঠনগুলি জানিয়েছে, এই বিজ্ঞাপনটি একটি সাহসী পদক্ষেপ। অবশ্য এই বিজ্ঞাপনের বিরোধিতা করে কমেন্টও পড়ছে।

দেখুন সেই ভিডিও

.