প্রিয়াঙ্কা গান্ধীর সম্পর্কে 'সেক্সিস্ট' মন্তব্য করেও ক্ষমা চাইতে নারাজ বিজেপির বিনয় কাটিহার

সনিয়া তনয়া প্রিয়াঙ্কা গান্ধীর বিষয়ে কথা বলতে গিয়ে 'সেক্সিস্ট' মন্তব্য করলেন উত্তরপ্রদেশের প্রাক্তন বিজেপি সভাপতি বিনয় কাটিহার। কাটিহারের এই মন্তব্য নিয়ে তুমুল বিতর্ক হলেও নিজের করা মন্তব্যের জন্য ক্ষমা চাইতে নারাজ এই প্রবীন গেরুয়া নেতা।

Updated By: Jan 25, 2017, 01:53 PM IST
প্রিয়াঙ্কা গান্ধীর সম্পর্কে 'সেক্সিস্ট' মন্তব্য করেও ক্ষমা চাইতে নারাজ বিজেপির বিনয় কাটিহার

ওয়েব ডেস্ক: সনিয়া তনয়া প্রিয়াঙ্কা গান্ধীর বিষয়ে কথা বলতে গিয়ে 'সেক্সিস্ট' মন্তব্য করলেন উত্তরপ্রদেশের প্রাক্তন বিজেপি সভাপতি বিনয় কাটিহার। কাটিহারের এই মন্তব্য নিয়ে তুমুল বিতর্ক হলেও নিজের করা মন্তব্যের জন্য ক্ষমা চাইতে নারাজ এই প্রবীন গেরুয়া নেতা।

আজ সংবাদ সংস্থা এএনআই-কে কাটিহার বলেছেন যে, কংগ্রেসের স্টার প্রচারক হিসাবে যার নাম করা হচ্ছে তিনি ততটাও সুন্দরী নন যতটা বলা হচ্ছে। তাঁর কথায়, "বিজেপির কাছে প্রিয়াঙ্কার চেয়েও সুন্দরী মুখ রয়েছে"।

আরও পড়ুন- পাঁচ রাজ্যে ভোটের আগে গ্রাম ভারতের ক্ষতে মলম লাগাতে সচেষ্ট মোদী সরকার

উল্লেখ্য, এবারের উত্তরপ্রদেশ নির্বাচনে অখিলেশের সমাজবাজী পার্টির সঙ্গে কংগ্রেসের জোট নির্মানে বিশেষ গুরুত্বপূর্ণ ভূমিকা নিয়েছেন প্রিয়াঙ্কা, এমনটাই শোনা যাচ্ছে রাজনৈতিক মহলে। একদিন নিজে কখনই সক্রিয় রাজনীতিতে অংশ নেননি প্রিয়াঙ্কা। ভোটের আগে তাঁকে দেখা যেত কেবল মা ও দাদার নির্বাচনী কেন্দ্র তথা রায়বেরিলি ও আমেঠিতে প্রচার করতে। তবে এবারের উত্তর প্রদেশ নির্বাচনে প্রিয়াঙ্কা 'বৃহত্তর পরিসরে' দেখা যাওয়ার সম্ভবনা তৈরি হয়েছে বলে খবর। তবে, প্রিয়াঙ্কাকে নিয়ে কাটিহারের করা এই 'সেক্সিস্ট' মন্তব্যের কোনও প্রতিক্রিয়া এখনও আসেনি কংগ্রেসের তরফে। নিচের ভিডিওটি থেকে দেখে নিন ঠিক কী বলেছেন কাটিহার-

 

.