Ram Mandir: ময়দানে অনলাইন লুটেরার দল, রামলালার প্রাণ প্রতিষ্ঠার আগে ভক্তদের হুঁশিয়ারি ভিএইচপির

Ram Mandir: রাম মন্দিরের নাম করে চাঁদা তোলা হচ্ছে এমন কয়েকটি ফোন নম্বর এসেছে ভিএইচপির হাতে। এরকমই একটি ফোন নম্বরে ফোন করেন ভিএইচপি কর্মীরা। তাতে বলা হয় একটি হোয়াটসঅ্যাপ নম্বর দিতে। সেখানেই পাঠানো হবে কিউআর কোড

Updated By: Dec 31, 2023, 03:47 PM IST
Ram Mandir: ময়দানে অনলাইন লুটেরার দল, রামলালার প্রাণ প্রতিষ্ঠার আগে ভক্তদের হুঁশিয়ারি ভিএইচপির

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: রাম মন্দিরের কাজ এখনও সম্পূর্ণ হয়নি। তবে তার আগেই আগামী ২২ জানুয়ারি মূল মন্দিরে প্রাণ প্রতিষ্ঠা হচ্ছে রামলালার। অর্থাত্ তাঁবুর জীবন কাটিয়ে তিনি এবার প্রবেশ করবেন মন্দিরে। ওই দিন অযোধ্যায় বিশাল অনুষ্ঠান হবে। সেই অনুষ্ঠানে আমন্ত্রিত ৮ হাজার বিশেষ অতিথি। সেই অনুষ্ঠানে সাধারণ মানুষকে না আসার অনুরোধ করেছেন প্রধানমন্ত্রী ও মন্দির নির্মাণ কমিটি। এবার ভক্তদের প্রতি আরও একটি সাবধানবাণী উচ্চারণ করল বিশ্ব হিন্দু পরিষদ। কারণ লুটেরার ভয়।

আরও পড়ুন-রাজ্যের স্বরাষ্ট্র সচিবের পদে নন্দিনী, মুখ্যসচিব হিসেবে দায়িত্ব নিলেন বি পি গোপালিকা

বিশ্ব হিন্দু পরিষদের তরফে ভক্তদের উদ্দেশ্যে বলা হয়েছে, রাম মন্দির নির্মাণের চাঁদা তোলার জন্য ময়দানে নেমে পড়েছে লুটেরাদের একটি দল। অনলাইনে তারা রাম মন্দিরের জন্য চাঁদা চাইছে। একটি মেসেজ পাঠিয়ে সেখানে দেওয়া হচ্ছে একটি কিউ আর কোড। সেই কোড স্ক্যান করে টাকা দিতে বলা হচ্ছে রাম মন্দিরের জন। এরকম ফাঁদে পা না দিতে হুঁশিয়ারি দিয়েছে ভিএইচপি।

বিশ্ব হিন্দু পরিষদের মুখপাত্র বিনোদ বনসল সংবাদমাধ্য়মে জানিয়েছেন, বিষয়টি কেন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রক ও দিল্লি ও উত্তরপ্রদেশ পুলিস প্রধানকে জানানো হয়েছে। বলা হয়েছে রামমন্দির তীর্থক্ষেত্র ট্রাস্ট ছাড়া আর কারও রাম মন্দিরের জন্য টাকা তোলার কোনও এক্তিয়ার নেই।

বনসল একটি ভিডিয়ো মেসেজে জানিয়েছেন, রামমন্দিরের জন্য চাঁদা তোলা হচ্ছে। কিন্তু রাম মন্দির তীর্থক্ষেত্র ট্রাস্ট ছাড়া আর কারও মন্দিরের জন্য চাঁদা তোলার ক্ষমতা নেই। তার পরেও কেউ কেউ মন্দির নির্মাণের জন্য চাঁদা তুলেছে। বিষয়টি উত্তর প্রদেশের ডিজিপি ও দিল্লির পুলিস কমশিনারকে জানানো হয়েছে।  সাধারণ মানুষকে অনেক সাবধানী হবে। এরকনম কোনও ফাঁদে পা দেওয়া চলবে না।

সোশ্যাল মিডিয়ায় রাম মন্দিরের নাম করে চাঁদা তোলা হচ্ছে এমন কয়েকটি ফোন নম্বর এসেছে ভিএইচপির হাতে। এরকমই একটি ফোন নম্বরে ফোন করেন ভিএইচপি কর্মীরা। তাতে বলা হয় একটি হোয়াটসঅ্যাপ নম্বর দিতে। সেখানেই পাঠানো হবে কিউআর কোড।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.