Varanasi: মৃত মায়ের সঙ্গেই একঘরে ১ বছর! ২ মেয়ের র্কীতিতে হাড়হিম পাড়ার

২০২২-এর ডিসেম্বরে প্রয়াত হয়েছেন মা। কিন্তু তাঁর সৎকার তো দূর ঘরের মধ্যে দেহ বন্ধ করে রেখেছেন দুই মেয়ে। এলাকায় এই ঘটনায় রীতিমতো আতঙ্কে পড়শিরা। যদিও খবর পাওয়ার সঙ্গে সঙ্গেই এলাকায় পৌঁছে যায় পুলিস।  

Updated By: Nov 30, 2023, 03:51 PM IST
Varanasi: মৃত মায়ের সঙ্গেই একঘরে ১ বছর! ২ মেয়ের র্কীতিতে হাড়হিম পাড়ার
প্রতীকী ছবি

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: লঙ্কাকাণ্ড! যা দেখে চক্ষু চড়কগাছ পুলিস থেকে প্রতিবেশী সকলের। প্রায় ১ বছর ধরে মৃত মায়ের সঙ্গে বসবাস করছেন দুই মেয়ে। ঘটনাটি ঘটেছে বারাণসীর লঙ্কা এলাকায়। ২০২২-এর ডিসেম্বরে প্রয়াত হয়েছেন মা। কিন্তু তাঁর সৎকার তো দূর ঘরের মধ্যে দেহ বন্ধ করে রেখেছেন দুই মেয়ে। মান্দারওয়ারা এলাকার এই ঘটনায় রীতিমতো আতঙ্কে পড়শিরা। যদিও খবর পাওয়ার সঙ্গে সঙ্গেই এলাকায় পৌঁছে যায় পুলিস।  

আরও পড়ুন, Bullet Train: কবে থেকে চলবে বুলেট ট্রেন, জানালেন রেলমন্ত্রী

লঙ্কার স্টেশন হাউস অফিসার (এসএইচও) শিবকান্ত মিশ্র জানিয়েছেন, দীর্ঘ রোগভোগের পর গত বছর মৃত্যু হয় সামেনঘাটের মান্দারওয়ারা এলাকার বাসিন্দা ঊষা ত্রিপাঠির (৫২)। দুই বছর আগে স্বামী বাড়ি ছেড়ে চলে যান এবং ফিরেও আসেননি। সেই থেকে বছর ২৭-এর পল্লবী ত্রিপাঠী আর বৈশ্বিক ত্রিপাঠী (১৮) মায়ের সঙ্গেই থাকত।এমনকী মায়ের মৃত্যুর পর দেহ দাহ না করে ঘরের মধ্যে আটকে রাখে বলে জানা যায়।

গত এক সপ্তাহ ধরে তারা দুজনই বাড়ি থেকে বের হচ্ছিলেন না এবং দরজা বন্ধ করে রেখেছিলেন। ফলে প্রতিবেশীদের মধ্যে সন্দেহের সৃষ্টি হয়। তারা দরজায় ধাক্কা দিলে দরজা না খুললেও পুলিসে খবর দেওয়া হয়। তারপরই ঘটনাস্থলে পৌঁছয় পুলিস। ঘরের দরজা না খোলায় পুলিস দরজা ভেঙে ভেতরে প্রবেশ করে মৃতদেহ দেখতে পায়।

এমনকী সেই ঘরেই বসে থাকতে দেখা যায় ঊষা দেবীর দুই মেয়েকে। তারপরেই দুই বোনকে নিজেদের হেফাজতে নেয় পুলিস। ইতিমধ্যেই পুরো ঘটনার তদন্ত শুরু হয়েছে। 

আরও পড়ুন, Bihar: পিশাচ স্কুল ভ্যানের চালক! ছুটির পর রাস্তায় ধর্ষিত নার্সারির দুই ছাত্রী...

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.