Bihar: পিশাচ স্কুল ভ্যানের চালক! ছুটির পর রাস্তায় ধর্ষিত নার্সারির দুই ছাত্রী...

স্থানীয় বাসিন্দাদের সাহায্যে অভিযুক্তকে হাতেনাতে পাকড়াও করলেন পরিবারের লোকেরা। স্রেফ গণপিটুনি নয়, আগুন লাগিয়ে দেওয়া হল ভ্য়ানেও। প্রাথমিক তদন্তে জানা দিয়েছে, সঠিক পরিচয়পত্র না দেখে,  খোঁজখবর না নিয়েই তাকে কাজে রেখেছিল স্কুল।

Updated By: Nov 29, 2023, 10:42 PM IST
Bihar: পিশাচ স্কুল ভ্যানের চালক! ছুটির পর রাস্তায় ধর্ষিত নার্সারির দুই ছাত্রী...

জি ২৪ ঘণ্টা ডিজিটা ব্য়ুরো: রোজকার মতোই স্কুলে গিয়েছিল, কিন্তু বাড়ি ফিরল রক্তাক্ত অবস্থায়! কেন? ভ্যানে তাদের চালক ধর্ষণ করেছে বলে অভিযোগ। স্থানীয় বাসিন্দাদের সাহায্যে অভিযুক্তকে হাতেনাতে পাকড়াও করলেন পরিবারের লোকেরা। স্রেফ গণপিটুনি নয়, আগুন লাগিয়ে দেওয়া হল ভ্য়ানেও। ঘটনাটি ঘটেছে বিহারের বেগুসরাই জেলায়।

আরও পড়ুন:  Manipur: সরকারের সঙ্গে শান্তি চুক্তি মণিপুরের সশস্ত্র গোষ্ঠী UNLF-এর

পুলিস সূত্রে খবর, ওই দুই শিশুর বাড়ি বেগুসরাই জেলার বীরপুরে। বাড়ির কাছেই স্কুল। ভ্যান করে যাতায়াত করত তারা। সঙ্গে অন্যন্য পড়ুয়ারাও থাকত। ভ্যান চালকের নাম, সিকান্দার রাই। অভিযোগ, ভ্যানে তখন আর কোনও পড়য়া ছিল না। মঙ্গলবার বিকেলে ভ্য়ানেই ওই দুই শিশুকে ধর্ষণ করে সে। এরপর রক্তাক্ত অবস্থায় দু'জনেই বাড়ির সামনে নামিয়ে দিয়ে চম্পট দেওয়া চেষ্টা করে। কিন্তু শেষরক্ষা হয়নি। অভিযুক্ত এখন পুলিসের হেফাজতে। 

প্রাথমিক তদন্তে জানা দিয়েছে, সঠিক পরিচয়পত্র না দেখে, খোঁজখবর না নিয়েই তাকে কাজে রেখেছিল স্কুল। অন্যদিকে অভিযুক্তর দাবি, সে গত তিন বছর ধরে এই স্কুলের বিশ্বস্ত কর্মী হিসেবে কাজ করছে। ধর্ষণের অভিযোগও অস্বীকার করেছে সে।

আরও পড়ুন:  Uttarkashi Tunnel Rescue: অন্ধকূপ থেকে AIIMS-এর বেড, চিনুকে স্বপ্ন উড়ান ৪১ বীরের...

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.