UP Shocker: অক্সিজেন খুলে নিয়ে অসুস্থ স্বামীকে ছুড়ে ফেলে যুবতীর শরীরে ছোবল অ্যাম্বুল্যান্স-চালকের! যোগীরাজ্যে...

UP Woman Molested In Ambulance: বেশ কয়েকদিন ধরে অসুস্থ থাকায় ওই মহিলা তাঁর স্বামী হরিশকে বাসতি মেডিকেল কলেজে ভর্তি করেন। হরিশের শারিরিক অবস্থার অবনতি হওয়ায় ডাক্তার অন্য বেসরকারি হাসপাতালে তাঁকে রেফার করেন। 

Updated By: Sep 5, 2024, 07:04 PM IST
UP Shocker: অক্সিজেন খুলে নিয়ে অসুস্থ স্বামীকে ছুড়ে ফেলে যুবতীর শরীরে ছোবল অ্যাম্বুল্যান্স-চালকের! যোগীরাজ্যে...
ফাইল ছবি

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: একদিকে যখন আরজি কর কাণ্ড নিয়ে সারা দেশ উত্তাল, মহিলা নিরাপত্তার দাবিতে যখন সবাই দিকে দিকে পথে নামছেন, মহিলা সুরক্ষার জন্য প্রতিনিয়ত সরকারের দিকে আঙুল তুলছেন আপামর জনতা, ঠিক সেই সময়ে যোগীরাজ্যে ঘটে গেলো ভয়ংকর এক ঘটনা। গত ৩০ অগাস্ট ঘটনাটি ঘটে উত্তরপ্রদেশের সিদ্ধার্থনগর জেলায়। এক মহিলা অ্যাম্বুলেন্সে করে অসুস্থ স্বামী কে নিয়ে ঘরে ফিরছিলেন। অ্যাম্বুল্যান্সের চালক প্রথমে ওই মহিলাকে শ্লীলতাহানি করেন এবং তারপর তাঁর স্বামীর অক্সিজেন সাপোর্ট খুলে নিয়ে তাঁকে বাইরে ছুড়ে ফেলে দেন।

আরও পড়ুন, Bangladesh: 'বাংলাদেশ আর একটা পাকিস্তানের মতো হয়েছে, ওদেশে কেউ বিনিয়োগ করবে না!'

 বেশ কয়েকদিন ধরে অসুস্থ থাকায় ওই মহিলা তাঁর স্বামী হরিশকে বাসতি মেডিকেল কলেজে ভর্তি করেন। হরিশের শারিরিক অবস্থার অবনতি হওয়ায় ডাক্তার অন্য বেসরকারি হাসপাতালে তাঁকে রেফার করেন। কিন্তু হাসপাতালের খরচা বহন করার মতো সামর্থ্য না থাকায় উক্ত মহিলা হরিশকে বাড়ি নিয়ে চলে আসেন।  

অ্যাম্বুল্যান্সে করে ফেরার সময় গাড়ির চালক জোরপূর্বক ওই মহিলাকে সামনে চালকের পাশে বসতে বাধ্য করে। তারপর সে ও তার সহকারী মিলে তাঁকে যৌন নিগ্রহ করতে থাকে। ওই মহিলা এই কুকর্মে বাধা দিয়ে চিৎকার শুরু করলে গাড়ির চালক হরিশের অক্সিজেন সাপোর্ট খুলে নেয় এবং তাঁকে বাইরে ছুড়ে ফেলে দেয়। তাতে হরিশ গুরুতর ভাবে জখম হন এবং তাঁর অক্সিজেন সাপোর্ট খুলে নেওয়ার ফলে ক্রমাগত অবস্থার অবনতি হতে থাকে। পুলিস তাঁকে হাসপাতালে নিয়ে গেলে সেখানেই তাঁর মৃত্যু ঘটে। 

এই ঘটনার পর লখনউ এর গাজীপুর থানায় একটি লিখিত অভিযোগ করেন ওই মহিলা। নিগৃহীতা জানিয়েছেন যে পুলিস ওই চালক ও তাঁর সহকারিকে গ্রেফতার করার কোনো আগ্রহই দেখাইনি। লখনউ উত্তর পুলিসের এডিজি জিতেন্দ্র দুবে বলেন, সিদ্ধার্থনগর জেলার এক মহিলা লখনউ এর গাজীপুর থানায় অ্যাম্বুলেন্স কর্মীর শ্লীলতাহানি নিয়ে একটি অভিযোগ জানিয়েছেন। তার ভিত্তিতে মামলা দায়ের করা হয়েছে এবং প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

আরও পড়ুন, Changes In Medical Curriculum: MBBS-এর নয়া পাঠক্রমে সোডোমি-লেসবিয়ানিজম 'যৌন অপরাধ', গুরুত্বপূর্ণ 'ভার্জিনিটি'!

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.