কাবেরী কোন্দলে ব্যথিত মোদীর আলোচনার বার্তা

দাক্ষিণাত্যে হিংসার আঁচে উদ্বিগ্ন দিল্লি। কাবেরী জলবণ্টন বিতর্কে কর্নাটক ও তামিলনাড়ুর পরিস্থিতি নিয়ে উদ্বিগ্ন প্রধানমন্ত্রী। এক বিবৃতিতে তিনি বলেন, গোটা ঘটনায় তিনি ব্যাথিত। মোদী বলেন, হিংসা কোনও সমস্যার সমাধান হতে পারে না। আলোচনার মাধ্যমেই সমস্যার সমাধানের কথা বলেন প্রধানমন্ত্রী। দুই রাজ্যের বাসিন্দাদের শান্তিরক্ষার আবেদন করেছেন কেন্দ্রীয় মন্ত্রী বেঙ্কাইয়া নাইডুও।

Updated By: Sep 13, 2016, 04:16 PM IST
কাবেরী কোন্দলে ব্যথিত মোদীর আলোচনার বার্তা

ওয়েব ডেস্ক: দাক্ষিণাত্যে হিংসার আঁচে উদ্বিগ্ন দিল্লি। কাবেরী জলবণ্টন বিতর্কে কর্নাটক ও তামিলনাড়ুর পরিস্থিতি নিয়ে উদ্বিগ্ন প্রধানমন্ত্রী। এক বিবৃতিতে তিনি বলেন, গোটা ঘটনায় তিনি ব্যাথিত। মোদী বলেন, হিংসা কোনও সমস্যার সমাধান হতে পারে না। আলোচনার মাধ্যমেই সমস্যার সমাধানের কথা বলেন প্রধানমন্ত্রী। দুই রাজ্যের বাসিন্দাদের শান্তিরক্ষার আবেদন করেছেন কেন্দ্রীয় মন্ত্রী বেঙ্কাইয়া নাইডুও।

আরও পড়ুন- ছাগল নয়, কেক কাটে ঈদ পালনে মাতছে আরএসএস-এর মুসলিম মঞ্চ

গতকাল কাবেরী নদীর জল ছাড়া নিয়ে সুপ্রিম কোর্ট নতুন নির্দেশ দেওয়ার পর থেকেই রণক্ষেত্রের চেহারা নেয় বেঙ্গালুরু। পথে নেমে বিক্ষোভ, অবরোধ, অগ্নিসংযোগ, ভাঙচুর চলে অবাধে। পুলিসের গুলিতে মৃত্যু হয় এক বিক্ষোভকারীর। যদিও সন্ধে থেকে একশো চুয়াল্লিশ ধারা জারি করে কর্নাটক সরকার। মঙ্গলবার সকাল থেকে থমথমে বেঙ্গালুরু। ফাঁকা রাজপথে ছড়িয়ে ছিটিয়ে গতকালের হিংসার চিহ্ন। মহীশুর, হুবলির মত শহরে বিক্ষোভ চললেও, পরিস্থিতি নিয়ন্ত্রণে কড়া পুলিসি নিরাপত্তায় মুড়ে ফেলা হয়েছে বেঙ্গালুরু।

আরও পড়ুন- ঈদের কাশ্মীরে 'কার্ফুর নিস্তব্ধতা'

.