Uttar Pradesh Murder: বোনের বিয়েতে টিভি গিফট, স্বামীর উপর খেপে খুনই করিয়ে দিল স্ত্রী

৩৫ বছর বয়সী চন্দ্র তাঁর বোনকে একটি সোনার আংটি এবং একটি টেলিভিশন উপহার দিতে চেয়েছিলেন। তাঁর বোনের বিবাহ ২৬ এপ্রিল নির্ধারিত হয়েছিল। চন্দ্র প্রকাশের স্ত্রী ছবি অবশ্য তার স্বামীর পরিকল্পনায় ক্ষুব্ধ ছিলেন যার ফলে দম্পতির মধ্যে উত্তপ্ত তর্ক শুরু হয় বলে জানা গিয়েছে।

Updated By: Apr 24, 2024, 05:42 PM IST
Uttar Pradesh Murder: বোনের বিয়েতে টিভি গিফট, স্বামীর উপর খেপে খুনই করিয়ে দিল স্ত্রী
প্রতীকী ছবি

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: উত্তরপ্রদেশে একটি বিয়ে একটি পরিবারের জন্য ট্র্যাজেডি ডেকে এনেছে। উপহার নিয়ে দ্বন্দ্ব সেই পরিবারে একটি হত্যার কারণ হয়েছিল।

চন্দ্র প্রকাশ মিশ্রকে তার স্ত্রীর পরিবার পিটিয়ে হত্যা করেছে বলে জানা গিয়েছে। জানা গিয়েছে চন্দ্র প্রকাশ তাঁর বোনকে তার বিয়েতে একটি সোনার আংটি এবং একটি টেলিভিশন উপহার দিয়েছিলেন। সেই কারণে তাঁর উপর বিরক্ত ছিলেন তাঁর স্ত্রী। পুলিস এই খবর জানিয়েছে।

ঘটনাটি উত্তরপ্রদেশের বারাবাঙ্কির কাছের একটি গ্রামে ঘটেছে।

আরও পড়ুন: DRDO: 'মেড ইন ইন্ডিয়া'-র কামাল, সবচেয়ে হালকা বুলেটপ্রুফ জ্যাকেট তৈরি করে চমক ভারতের

৩৫ বছর বয়সী চন্দ্র তাঁর বোনকে একটি সোনার আংটি এবং একটি টেলিভিশন উপহার দিতে চেয়েছিলেন। তাঁর বোনের বিবাহ ২৬ এপ্রিল নির্ধারিত হয়েছিল।

চন্দ্র প্রকাশের স্ত্রী ছবি অবশ্য তার স্বামীর পরিকল্পনায় ক্ষুব্ধ ছিলেন যার ফলে দম্পতির মধ্যে উত্তপ্ত তর্ক শুরু হয় বলে জানা গিয়েছে।

আরও পড়ুন: Priyanka Gandhi on Mangalsutra Remarks: 'দেশের জন্য আমার মা মঙ্গলসূত্র ত্যাগ করেছেন', মোদীকে সপাটে জবাব প্রিয়ঙ্কার!

এরপরেই ক্রুদ্ধ ছবি তার ভাইদের ডেকে পাঠায়। পুলিস জানিয়েছে ‘চন্দ্র প্রকাশকে একটি শিক্ষা দেওয়া জন্য’ এই কাজ করিয়েছিলেন ছবি।

ছবির ভাই প্রায় এক ঘণ্টা লাঠি দিয়ে ৩৫ বছর বয়সী ওই ব্যক্তিকে মারধর করেন। তার পরিবারের লোকজন তাকে দ্রুত হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় চন্দ্রর মৃত্যু হয়।

পুলিস জানায়, ছবি ও তার ভাইসহ পাঁচজনকে আটক করে তাঁদের বিরুদ্ধে মামলা করা হয়েছে।

তারা বলেন, আমরা অভিযুক্তকে গ্রেফতার করেছি এবং আরও তদন্ত চলছে।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

 

.