Narendra Modi, Yogi Adityanath: জঞ্জাল ভেবে মোদী-যোগীর ছবি সরালেন সাফাই কর্মী, এরপর...

সমস্ত জঞ্জালের মধ্য়ে দুটো ফটো ফ্রেমও ছিল। জঞ্জাল ভেবে রাস্তায় পড়ে থাকা ফ্রেম দুটো তিনি জঞ্জালের গাড়িতে তুলে নেন। কিন্তু পরে দেখা যায়, ওই ফ্রেম দুটোতে রয়েছে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী (Prime Minister Narendra Modi) এবং উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যানাথের (Chief Minister Yogi Adityanath) ছবি। 

Updated By: Jul 17, 2022, 09:00 PM IST
Narendra Modi, Yogi Adityanath: জঞ্জাল ভেবে মোদী-যোগীর ছবি সরালেন সাফাই কর্মী, এরপর...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: সকাল সকাল বহু এলাকায় জঞ্জাল তুলে নিয়ে যান পুরসভার কর্মীরা। উত্তরপ্রদেশের মথুরাতেও এই কাজ করছিলেন এক ব্যক্তি। জঞ্জাল সাফ করে গাড়িতে করে নিয়ে যাচ্ছিলেন। হঠাৎ ঘটল বিপত্তি! পরে কাজ হারালেন ওই ব্যক্তি।

তিনি জানান, সমস্ত জঞ্জালের মধ্য়ে দুটো ফটো ফ্রেমও ছিল। জঞ্জাল ভেবে রাস্তায় পড়ে থাকা ফ্রেম দুটো তিনি জঞ্জালের গাড়িতে তুলে নেন। কিন্তু পরে দেখা যায়, ওই ফ্রেম দুটোতে রয়েছে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী (Prime Minister Narendra Modi) এবং উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যানাথের (Chief Minister Yogi Adityanath) ছবি। 

জানা গিয়েছে, রাজস্থানের আলওয়ার থেকে আগত কয়েকজন পর্যটকের নজরে ফটো ফ্রেমগুলো পড়ে। তাঁরা দেখেন, জঞ্জালের গাড়িতে করে প্রধানমন্ত্রী এবং মুখ্যমন্ত্রীর ছবি নিয়ে যাচ্ছেন ওই পুরকর্মী। সঙ্গে সঙ্গে তাঁকে থামান হয়। জঞ্জালের স্তূপ থেকে ফ্রেম বের করতেই সকলে চমকে যান। দেখা যায় নরেন্দ্র মোদী (Prime Minister Narendra Modi) এবং যোগী আদিত্যানাথের ছবি। 

ওই পুরকর্মী জানান, ফোটো ফ্রেম দুটো রাস্তায় পড়ে ছিল। তিনি জঞ্জাল বেবে তুলে নেন। সেখানে প্রাক্তন রাষ্ট্রপতি তথা দেশের 'মিসাইল ম্যান' এপিজে আবদুল কালামের ছবি ছিল বলেও জানান ওই পুরকর্মী।

গোটা বিষয়টা প্রকাশ্য়ে আসতেই, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়। শেষে চাকরি খোয়ান ওই পুরকর্মী। মথুরা-বৃন্দাবন নগর নিগমের সহকারী পুর কমিশনার জানান, ওই কর্মীর বিরুদ্ধে কটোর পদক্ষেপ নেওয়া হয়েছে।  

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.