নিজের পদের গুরুত্ব বোঝাতে যুবককে চড় মারলেন মন্ত্রী

ফের বিতর্কে অখিলেশ যাদবের সরকার। প্রকাশ্যে এক যুবককে চড় মেরে নিজের গুরুত্ব বোঝালেন উত্তরপ্রদেশের পূর্ত দফতরের প্রতিমন্ত্রী সুরিন্দর সিং প্যাটেল। রোহানিয়া গ্রামে এক সরকারি অনুষ্ঠানে শীতের বস্ত্রদান অনুষ্ঠানে গিয়ে যুবককে এক সপাটে চড় মেরে বসলেন মন্ত্রী। ক্যামেরাও একেবারে তৈরি ছিল। মন্ত্রীজির চড় একেবারে ধরা পড়ে গেল ক্যামেরায়।

Updated By: Dec 30, 2013, 03:35 PM IST

ফের বিতর্কে অখিলেশ যাদবের সরকার। প্রকাশ্যে এক যুবককে চড় মেরে নিজের গুরুত্ব বোঝালেন উত্তরপ্রদেশের পূর্ত দফতরের প্রতিমন্ত্রী সুরিন্দর সিং প্যাটেল। রোহানিয়া গ্রামে এক সরকারি অনুষ্ঠানে শীতের বস্ত্রদান অনুষ্ঠানে গিয়ে যুবককে এক সপাটে চড় মেরে বসলেন মন্ত্রী। ক্যামেরাও যেন একেবারে তৈরি ছিল। মন্ত্রীজির চড় একেবারে ধরা পড়ে গেল ক্যামেরায়।

চড় মারার কারণটা অবশ্য বেশ `গুরুতর`। মন্ত্রীর কথা না শুনে সেই যুবক কম্বল দিচ্ছিলেন আরেক নেতাকে। মন্ত্রী তখন আর করেন কি! নিজের গুরুত্ব বোঝাতে দিলেন সোজা চড় মারলেন।

বিপাকে পড়ে গঙ্গাপুর কেন্দ্রে বিধায়ক- মন্ত্রী সুরিন্দর বললেন, তিনি যে যুবককে মেরেছেন, সে তার আত্মীয়র মত। ওকে মারার অধিকার নাকি তার আছে।

ক দিন আগেই অখিলেশের মন্ত্রিসভার এক সদস্যের ছেলে অশালীন আচরন করেন। ক্যাবিনেট মন্ত্রী প্রশান্ত যাদবের ছেলে লাকি যাদব এক অনুষ্ঠানে গিয়ে তার দলের সদস্য-সমর্থকদের সঙ্গে অশালীন আচরন করেন।

.