শিশুকে পিষে দিল কনভয়ের গাড়ি, ফের বিতর্কে যোগী মন্ত্রিসভার সদস্য

Updated By: Oct 29, 2017, 01:16 PM IST
শিশুকে পিষে দিল কনভয়ের গাড়ি, ফের বিতর্কে যোগী মন্ত্রিসভার সদস্য
ঘটনার পর গ্রামবাসীদের বিক্ষোভ

নিজেস্ব প্রতিবেদন : মন্ত্রীর কনভয়ে থাকা গাড়ির চাকায় পিষ্ট হয়ে মৃত্যু হল এক শিশুর। শনিবার সন্ধ্যার এই ঘটনাকে কেন্দ্র করে ফের বিতর্ক ছড়িয়েছে যোগী আদিত্যনাথের উত্তরপ্রদেশে। গোটা বিষয়টি নিয়ে নিরপেক্ষ তদন্তের নির্দেশ দিয়েছেন যোগী। সেই সঙ্গে শিশুটির পরিবারকে ৫ লাখ টাকা ক্ষতিপূরণ দেওয়ারও প্রতিশ্রুতি দিয়েছেন তিনি।

শনিবার সন্ধ্যায় গন্ডা জেলায় একটি অনুষ্ঠানে যোগ দিতে যাচ্ছিলেন যোগীর মন্ত্রিসভার সদস্য ওম প্রকাশ রাজভর। অভিযোগ, সেই সময় রাস্তায় শিব গোস্বামী নামে বছর পাঁচেকের এক শিশুকে ধাক্কা মারে কনভয়ের একটি গাড়ি। ঘটনাস্থলেই মৃত্যু হয় তার। ওই শিশুর পরিবারের অভিযোগ, ঘটনাটি দেখার পরও নিরাপত্তাবাহিনীর কেউ সেখানে দাঁড়ায়নি। এরপরই বিক্ষোভে ফেটে পড়েন মৃত শিশুর পরিবারের সদস্য থেকে গ্রামবাসীরা।

রবিবার সকালে গোটা বিষয়টি জানতে পেরেই তদন্তের নির্দেশ দেন যোগী। সেই সঙ্গে পরিবারটিকে ক্ষতিপূরণের আশ্বাসও দেন তিনি। এদিকে, এই ঘটনাকে কেন্দ্র করে ফের বিতর্কের মুখে মন্ত্রী ওম প্রকাশ রাজভর। যদিও তাঁর সাফাই, ঘটনার সময় তিনি সেখান থেকে ২৫ কিলোমিটার দূরে ছিলেন। এর আগে গ্রামের শিশুদের স্কুলে পাঠানো নিয়ে অভিভাবকদের হুমকি দিয়ে বিতর্কে জড়িয়েছিলেন রাজভর।

আরও পড়ুন- স্যাটেলাইটের মাধ্যমে ডোকলায় চিনা সেনার উপর নজরদারি চালাবে ভারত

.