UP Religious Conversion Case: নাম ভাঁড়িয়ে হিন্দু তরুণীর সঙ্গে লিভ-ইন, বিয়ের আগের দিনই হাটে ভাঙল হাঁড়ি

নয়ডার যুগ্ম পুলিস কমিশনার জানিয়েছেন হাসিন সাইফির সঙ্গে ওই তরুণীর শারীরিক সম্পর্ক ছিল। তার ভিডিয়োও সে তুলে তরুণীকে বিয়ের জন্য চাপও দিত। বিয়ের একদিন আগেই তার পরিচয় প্রকাশ্যে চলে আসে

Updated By: Dec 13, 2022, 04:53 PM IST
UP Religious Conversion Case: নাম ভাঁড়িয়ে হিন্দু তরুণীর সঙ্গে লিভ-ইন, বিয়ের আগের দিনই হাটে ভাঙল হাঁড়ি

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: সবকিছু ঠিকঠাক। বিয়ের আগের দিনই পুলিস এসে হাতে হাতকড়া পরালো হবু বরের। গ্রেটার নয়ডার ওই যুবকের বিরুদ্ধে অভিযোগ, তিনি নাম ভাঁড়িয়েছেন বিয়ে করার জন্য। ধৃত ওই যুবকের বিরুদ্ধে ধর্ষণ, প্রতারণা, ধর্মান্তরকরণের চেষ্টা সহ একাধিক ধারায় মামলা করেছে পুলিস। 

আরও পড়ুন-প্রতি ম্যাচে গড়ে প্রায় ৫ কি.মি. হাঁটেন মেসি, কিন্তু কেন?

হাসিন সাইফি নামে ওই যুবকের সঙ্গে সম্পর্ক তৈরি হয় উত্তরাখণ্ডের এক তরুণীর সঙ্গে। সেই সময় হাসিন নিজেকে আশিস ঠাকুর বলে পরিচয় দেয়। দাদরি এলাকায় থাকার সময়েই হাসিনের সঙ্গে পরিচয় হয় ওই তরুণীর। সেই সময় তরুণীর চাকরি চলে যায়। এরকম এক পরিস্থিতিতে ওই তরুণীর সঙ্গে ঘনিষ্ঠ হয় হাসিন। দুজনে একসঙ্গে থাকতেও শুরু করে। একসময় বিয়ে করবে বলেও ঠিক করে। সোমবার ছিল বিয়ের দিন। পরিস্থিতি বদলে দেন হাসিনের বাবা।

এদিন হাসিনের সঙ্গে দেখা করতে তার ঘরে আসেন তার বাবা শাকিল সাইফি। ছেলের খোঁজ করতে প্রতিবেশীরা জানান, হাসিন বলে কাউকে তাঁরা জানেন না। বরং তাঁরা চেনে আশিস ঠাকুর নামে এক যুবককে। সে এক তরুণীর সঙ্গে থাকে। শাকিল ওই তরুণীর সঙ্গে দেখা করেন। তখনই সবকিছু স্পষ্ট হয়ে য়ায়। সোজা পুলিসে অভিযোগ জানান ওই তরুণী। তার পরেই পুলিস হাসিনকে গ্রেফতার করে। 

গ্রেটার নয়ডার যুগ্ম পুলিস কমিশনার জানিয়েছেন হাসিন সাইফির সঙ্গে ওই তরুণীর শারীরিক সম্পর্ক ছিল। তার ভিডিয়োও সে তুলে তরুণীকে বিয়ের জন্য চাপও দিত। বিয়ের একদিন আগেই তার পরিচয় প্রকাশ্যে চলে আসে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.