ফের নতুন চমক যোগী আদিত্যনাথের!

ফের নতুন চমক যোগীর রাজ্যে! স্কুলে বই ভর্তি ব্যাগ নিয়ে আর আসতে হবে না ছাত্রছাত্রীদের। তবে, তা রোজ নয় সপ্তাহের প্রতি শনিবার রাজ্যের সরকারি স্কুলগুলিতে ছাত্রছাত্রীদের আনতে হবে না ব্যাগ। সম্প্রতি এমনই প্রস্তাব দিয়েছেন উত্তরপ্রদেশের উপ-মুখ্যমন্ত্রী দীনেশ শর্মা।

Updated By: May 13, 2017, 03:48 PM IST
ফের নতুন চমক যোগী আদিত্যনাথের!

ওয়েব ডেস্ক : ফের নতুন চমক যোগীর রাজ্যে! স্কুলে বই ভর্তি ব্যাগ নিয়ে আর আসতে হবে না ছাত্রছাত্রীদের। তবে, তা রোজ নয় সপ্তাহের প্রতি শনিবার রাজ্যের সরকারি স্কুলগুলিতে ছাত্রছাত্রীদের আনতে হবে না ব্যাগ। সম্প্রতি এমনই প্রস্তাব দিয়েছেন উত্তরপ্রদেশের উপ-মুখ্যমন্ত্রী দীনেশ শর্মা।

মন্ত্রীসভার বৈঠকে দেওয়া প্রস্তাবে তিনি বলেন, ছাত্রছাত্রী ও শিক্ষকদের মধ্যে সম্পর্ক আরও ভালো করতে এমন উদ্যোগের কথা ভাবা হচ্ছে। প্রতি শনিবার ছাত্রছাত্রীরা স্কুলে গিয়ে নিজেদের পছন্দের কাজ করতে পারবে। আর তার জন্য তাদের সাহায্য করবেন সংশ্লিষ্ট শিক্ষকরা।

আরও পড়়ুন- ৪০ দিন সময় দিলেন যোগী আদিত্যনাথ!

শুধু এই সিদ্ধান্তই নয়, ২০১২ থেকে চলে আসা খাকি ইউনিফর্মেও আনা হচ্ছে বদল। কারণ ছাত্রছাত্রীদের জন্য ওই পোশাক পছন্দ নয় মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ।

মুখ্যমন্ত্রীর দায়িত্ব নেওয়ার পর থেকে উত্তরপ্রদেশের ভোল বদলাতে ব্যস্ত যোগী। কিছু ক্ষেত্রে পেয়েছেন কেন্দ্রীয় সাহায্যও।

.