Woman Pushed into Hot Oil: যৌন হেনস্থার প্রতিবাদের শাস্তি, ফুটন্ত তেলের কড়াইয়ে ঠেলে দেওয়া হল তরুণীকে

Woman Pushed into Hot Oil: ঘটনার পরপরই ওই তরুণীকে ভর্তি করা হয়েছে দিল্লির গুরু তেগবাহাদুর হাসপাতালে। তরুণীর দেহের একটি পা ও হাত ছাড়া দেহের অধিকাংশ পুড়ে গিয়েছে

Updated By: Dec 31, 2023, 07:35 PM IST
Woman Pushed into Hot Oil: যৌন হেনস্থার প্রতিবাদের শাস্তি, ফুটন্ত তেলের কড়াইয়ে ঠেলে দেওয়া হল তরুণীকে

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: উত্তরপ্রদেশ রয়েছে উত্তরপ্রদেশেই। কয়েকদিন আগেই এক আইআইটি ছাত্রীকে যৌন হেনস্থার অভিযোগ উঠেছে। এবার বছরের শেষ আরও ভয়ংকর ঘটনা। যৌন হেনস্থার প্রতিবাদ করেছিল ১৮ বছরের এক দলিত তরুণী। তার ভয়ংকর মূল্য চোকাতে হল ওই তরুণীকে। ফুটন্ত তেলের কড়াইয়ে তাকে ঠেলে ফেলে দেওয়ার অভিযোগ উঠল এক তেল মিল মালিক ও তার দুই সহযোগীর বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে যোগী রাজ্যের বাগপতের সিলভারনগরে গ্রামে।

আরও পড়ুন-ময়দানে অনলাইন লুটেরার দল, রামলালার প্রাণ প্রতিষ্ঠার আগে ভক্তদের হুঁশিয়ারি ভিএইচপির

পুলিস সূত্রে খবর, ঘটনার পরপরই ওই তরুণীকে ভর্তি করা হয়েছে দিল্লির গুরু তেগবাহাদুর হাসপাতালে। তরুণীর দেহের একটি পা ও হাত ছাড়া দেহের অধিকাংশ পুড়ে গিয়েছে। পাশাপাশি ওই তেল কলের মালিক ও তার দুই সঙ্গীকে গ্রেফতার করা হয়েছে। তরুণীর ভাইয়ের অভিযোগের ভিত্তিতে অভিযুক্ত তিনজনের বিরুদ্ধে একাধিক ধারায় অভিযোগ আনা হয়েছে।

ওই তেলের কলে গত ৪ বছর ধরে কাজ করতেন ওই তরুণী ও তার ভাই। তরুণীর ভাই অভিযোগ করেছেন, গত ২৭ ডিসেম্বর তেলের কলে কাজ করছিল বোন। ওইদিন সন্ধেয় তেলকল মালিক প্রমোদ ও তার দুই সঙ্গী রাজু ও সন্দীপ বোনের শ্লীলতাহানির চেষ্টা করে। এর প্রতিবাদ করেছিল বোন। তারপরেই বোনকে জাত তুলে গালিগালাজ করা হয়। তার পর তেলের ফুটন্ত কড়াইয়ের মধ্যে তাকে ঠেলে দেওয়া হয়। মিলের অন্যান্য শ্রমিকদের কথা শুনে যখন আমরা ছুটে যাই তখন মিলের মালিক ও অন্য দুজন পালিয়ে যায়। বোনকে প্রথমে এলাকার একটি হাসপাতালে নিয়ে যাই সেখানে থেকে ওকে দিল্লি নিয়ে যেতে হয়।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.