জামিন পেয়েই আদালতের শর্ত ভাঙলেন চিদম্বরম! দাবি বিজেপির

এ দিন প্রকাশ জাভড়েকর বলেন, জামিন পাওয়ার প্রথম দিনেই আদালতের দেওয়া শর্ত লঙ্ঘন করেছেন চিদম্বরম।জনসমক্ষে মামলা নিয়ে কথা বলা বারণ ছিল

Updated By: Dec 5, 2019, 03:00 PM IST
জামিন পেয়েই আদালতের শর্ত ভাঙলেন চিদম্বরম! দাবি বিজেপির
ছবি-টুইটার

নিজস্ব প্রতিবেদন: প্রথম দিনেই আদালত অবমাননা করলেন পি চিদম্বরম! এমটাই দাবি কেন্দ্রীয় মন্ত্রী প্রকাশ জাভড়েকরের। বুধবার সুপ্রিম কোর্ট পি চিদম্বরমকে শর্ত সাপেক্ষ জামিন দেয়। যে ক’টি শর্ত দেওয়া হয়েছিল, তার মধ্যে অন্যতম আইএনএক্স মামলা সংক্রান্ত কোনও কথা সাংবাদিকদের সামনে বলা যাবে না।

এ দিন প্রকাশ জাভড়েকর বলেন, জামিন পাওয়ার প্রথম দিনেই আদালতের দেওয়া শর্ত লঙ্ঘন করেছেন চিদম্বরম।জনসমক্ষে মামলা নিয়ে কথা বলা বারণ ছিল। কিন্তু তিনি সাংবাদিক বৈঠক করে বলেন,মন্ত্রী হিসাবে তাঁর রেকর্ড পরিষ্কার। গতকাল ১০৬ দিন পর তিহাড় জেল থেকে মুক্তি পান। আজই সংসদে এসে বিরোধীদের বিক্ষোভে অংশগ্রহণ করেন তিনি। এরপর সাংবাদিক বৈঠক করেন তিনি।

আরও পড়ুন- “আমি পেঁয়াজ খাই না”, দাবি নির্মলার; চিদম্বরমের কটাক্ষ, “তাহলে কি অ্যাভোকাডো খান?”

দেশের অর্থনীতি নিয়ে কেন্দ্রকে তোপ দাগেন পি চিদম্বরম। তিনি জানান, চলতি অর্থবর্ষে ৫ শতাংশ জিডিপি ছোঁয়, তা হলে সত্যি আমরা ভাগ্য়বান হবো। মনে রাখা দরকার, সরকারকে এই আশঙ্কার বার্তা আগেই দিয়েছিলেন অরবিন্দ সুহ্মমণ্যন। আজ প্রায় ৩ মাস পর সংসদে এলেন চিদম্বরম। তিনি বলেন, “সংসদে সরকার আমার বাকস্বাধীনতা রোধ করতে পারবে না।”

.