বিরক্তিকর বক্তৃতা করার জন্য মোদী অলিম্পিক পদক পেতে পারেন: আপ

দেশের ৭০ তম স্বাধীনতা দিবসে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর জাতির উদ্দেশ্যে বক্তৃতাকে আপের বিদ্রুপ, "বিরক্তিকর বক্তৃতা"। দিল্লি সরকারের উপ মুখ্যমন্ত্রী মনীশ সিসোদিয়ার কটাক্ষা, "মোদীর বক্তৃতা বিরক্তিকর"। তাঁকে অনুসরণ করেই আরও এক ধাপ এগিয়ে মোদীর জাতির উদ্দেশ্যে ভাষণের টিপ্পনি করে দিল্লির আপ বিধায়ক তথা দিল্লি সরকারের মন্ত্রী কপিল মিশ্রের টুইট, "বিরক্তিকর বক্তৃতার জন্য অলিম্পিক পদক প্রাপ্য" মোদীর।

Updated By: Aug 15, 2016, 06:17 PM IST
বিরক্তিকর বক্তৃতা করার জন্য মোদী অলিম্পিক পদক পেতে পারেন: আপ

ওয়েব ডেস্ক: দেশের ৭০ তম স্বাধীনতা দিবসে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর জাতির উদ্দেশ্যে বক্তৃতাকে আপের বিদ্রুপ, "বিরক্তিকর বক্তৃতা"। দিল্লি সরকারের উপ মুখ্যমন্ত্রী মনীশ সিসোদিয়ার কটাক্ষা, "মোদীর বক্তৃতা বিরক্তিকর"। তাঁকে অনুসরণ করেই আরও এক ধাপ এগিয়ে মোদীর জাতির উদ্দেশ্যে ভাষণের টিপ্পনি করে দিল্লির আপ বিধায়ক তথা দিল্লি সরকারের মন্ত্রী কপিল মিশ্রের টুইট, "বিরক্তিকর বক্তৃতার জন্য অলিম্পিক পদক প্রাপ্য" মোদীর।

এখানেই শেষ নয়। মোদীর তীব্র বিরোধিতা করে আরও এক আপ নেতৃত্ব আশুতোষ বলেন, "মোদীর বক্তৃতা একেবারেই অনুপ্রাণিত করার মত ছিল না এবং গোটা বক্তৃতাই দীশাহীন"। বিদ্রুপ্রের মুখে আপও। লাল কেল্লায় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী যখন ভাষণ রাখছেন তখন 'বিড়াল তন্দ্রা'য় আছন্ন দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল। এই ছবি সোশ্যাল নেটওয়ার্কে পোস্ট হওয়ার পর থেকে কেজরিকে নিয়ে রে রে রব উঠেছে টুইটারে। 

.