প্রেমিকাকে ২ লক্ষ টাকা দিয়ে বেচে দিল প্রেমিক

প্রেমের মূল্য ২ লক্ষ। বিশ্বাসের মূল্যটাও তাই। ভালবেসে প্রেমিকের হাত ধরে ঘর ছেড়েছিল প্রেমিকা। সেই প্রেমের মূল্যে শেষ অবধি বিক্রি হয়ে যেতে হল প্রেমিকাকে। এমনই গটনা ঘটল মহারাষ্ট্রের থানেতে। প্রেমিকের সঙ্গে ঘর থেকে থেকে পালিয়ে রাজস্থানে বিক্রি হয়ে গিয়েছিল যুবতী। বিক্রি করে টাকা নিয়ে পালিয়ে নাম ভাঁড়িয়ে ভদ্রসমাজে মিশে গিয়েছিল প্রেমিক। কিন্তু শেষরক্ষা হল না। চালাকি করে পালিয়ে এসে সেই যুবতী সোজা চলে যান পুলিসের কাছে। সেখানে সে তার প্রেমিকের অপকর্মের কথা সবিস্তারে জানায়।

Updated By: Aug 15, 2016, 05:56 PM IST
প্রেমিকাকে ২ লক্ষ টাকা দিয়ে বেচে দিল প্রেমিক

ওয়েব ডেস্ক: প্রেমের মূল্য ২ লক্ষ। বিশ্বাসের মূল্যটাও তাই। ভালবেসে প্রেমিকের হাত ধরে ঘর ছেড়েছিল প্রেমিকা। সেই প্রেমের মূল্যে শেষ অবধি বিক্রি হয়ে যেতে হল প্রেমিকাকে। এমনই গটনা ঘটল মহারাষ্ট্রের থানেতে। প্রেমিকের সঙ্গে ঘর থেকে থেকে পালিয়ে রাজস্থানে বিক্রি হয়ে গিয়েছিল যুবতী। বিক্রি করে টাকা নিয়ে পালিয়ে নাম ভাঁড়িয়ে ভদ্রসমাজে মিশে গিয়েছিল প্রেমিক। কিন্তু শেষরক্ষা হল না। চালাকি করে পালিয়ে এসে সেই যুবতী সোজা চলে যান পুলিসের কাছে। সেখানে সে তার প্রেমিকের অপকর্মের কথা সবিস্তারে জানায়।

আরও পড়ুন-৭৩ বছরের মিনাক্ষ্মী আম্মার তলোয়ারই শেষ কথা বলে!

অনেকটা ফিল্মি কায়দাতেই ঘটে এই ঘটনা। গত ১১ জুলাই অনিল ইয়র্কার নামে ওই বিশ্বাসঘাতক প্রেমিক যুবতীকে মন্দিরে আসতে বলে। সেখানেই বিয়ে করার প্রতিশ্রুতি দিয়ে জালনায় নিয়ে যায়। ওখানে নিয়ে গিয়ে এক বাড়িতে নিয়ে গিয়ে বিক্রি করে। সেখানে গত চার মাস ধরে তাঁকে ধর্ষণ করা হয় বলে জানান সেই যুবতী।

গত জুলাইতে যুবতীর মা থানায় মিসিং ডায়েরি করেন। পুলিস প্রতারককে গ্রেফতার করেছে। অপহরণের পাশাপাশি যুবকের বিরুদ্ধে ধর্ষণ ও প্রতারণার অভিযোগ আনা হয়েছে। 

.