সম্পত্তি নিয়ে ভাই-ভাই ঝামেলা! ভাইপোর বিয়েতে নকল কার্ড বিলিয়ে বদলা নিল কাকা

অভিনব ষড়যন্ত্রের পর্দা ফাঁস হতেই অবাক পুলিসও।

Updated By: Dec 7, 2020, 05:46 PM IST
সম্পত্তি নিয়ে ভাই-ভাই ঝামেলা! ভাইপোর বিয়েতে নকল কার্ড বিলিয়ে বদলা নিল কাকা

নিজস্ব প্রতিবেদন- সুরজিত্ আর কুলদীপ। দুই ভাই। বহুদিন ধরেই দুজনের মধ্যে সম্পর্ক নিয়ে বিবাদ চলছে। আত্মীয়রা জানাচ্ছেন, একটি জমির মালিকানা নিয়ে দুই ভাইয়ের মধ্যে মুখ দেখাদেখি বন্ধ। বেশ কয়েকবার প্রকাশ্যে দুই ভাই হাতাহাতিতেও জড়িয়েছিলেন। তবে ভাই-ভাইয়ের ঝামেলা যে এমন চরম পর্যায় পৌঁছবে তা কেউ আন্দাজ করতে পারেননি। অনেকদিন ধরেই সুরজিতকে শায়েস্তা করার সুযোগ খুঁজছিল কুলদীপ। শেষমেশ ভাইপোর বিয়ে পণ্ড করতে ষড়যন্ত্র করল সে। আর সেই অভিনব ষড়যন্ত্রের পর্দা ফাঁস হতেই অবাক পুলিসও।

৩ ডিসেম্বর সুরজিতের ছেলের বিয়ের আয়োজন ছিল। পাত্রী ভারতীয় হলেও বড় হয়েছেন কানাডায়। রিসেপশনে আমন্ত্রিত ছিলেন সব মিলিয়ে শ্র০ জন। করোনা পরিস্থিতির জন্য বিধি মেনে আমন্ত্রিতের সংখ্যা কম ছিল। কিন্তু কুলদীপ ফাঁদ পেতে রেখেছিলেন। তিনি আরও ১০০ জনের মধ্যে নকল কার্ড বিলি করে দেন। বিয়ের কিছুদিন আগে তিনি বেশ কিছু শ্রমিক ও অপরিচিতদের মধ্যে নকল কার্ড বিলি করেন। ফলে রিসেপশন-এ সেই ১০০ জনের মধ্যে বেশিরভাগ হাজির হন। অপরিচিতদের দেখে প্রথমেই সন্দেহ হয় কুলদীপের। তবে প্রথমে তিনি কিছুই বুঝে উঠতে পারছিলেন না। 

আরও পড়ুন-  'নির্বাচনী ইস্তেহারে কৃষিতে বেসরকারি সংস্থাকে প্রবেশাধিকার দিতে চেয়েছিল কংগ্রেস'

উত্তরাখণ্ডের নৈনিতাল জেলার রামনগরের ঘটনা। প্রথমে থানায় গিয়ে সবটা জানান সুরজিত। পুলিস অপরিচিত ব্যক্তিদের জিজ্ঞাসাবাদ করে আসল কথা জানতে পারে। কুলদীপ মান নামে সেই ব্যক্তিকে আটক করেছে পুলিস। তদন্ত শুরু হয়েছে। 

.