জম্মু ও কাশ্মীর হাইওয়ের উপর গুলির লড়াই, নিহত ৪ জঙ্গি, আহত ২ সেনা

 চলতে থাকে গুলিবৃষ্টি। জম্মু-শ্রীনগর জাতীয় সড়ক আপাতত বন্ধ রাখা হয়েছে। শুরু হয়েছে তল্লাশি। ঘটনায় আহত হয়েছেন দুই সেনা। তাদের অবস্থা স্থিতিশীল।

Updated By: Nov 19, 2020, 09:46 AM IST
জম্মু ও কাশ্মীর হাইওয়ের উপর গুলির লড়াই, নিহত ৪ জঙ্গি, আহত ২ সেনা

নিজস্ব প্রতিবেদন: বৃহস্পতিবার ভোর ৫টা নাগাদ জম্মুর নাগরোটা জেলায় নিরাপত্তা বাহিনী ও জঙ্গিদের মধ্যে চলে গুলির লড়াই। জানা যাচ্ছে, ঘটনায় নিহত চার জঙ্গি।  গুলির লড়াই চলে হাইওয়ের উপর এক টোল প্লাজার নিকটে। জানা গিয়েছে, জঙ্গিরা বাসে করে জম্মু থেকে কাশ্মীরের দিকে যাচ্ছিল। টোলের কাছে নিরাপত্তা বাহিনীর সন্দেহ হওয়ায় বাস থামানো হয়। সেখানেই সংঘর্ষ বাধে। চলতে থাকে গুলিবৃষ্টি। জম্মু-শ্রীনগর জাতীয় সড়ক আপাতত বন্ধ রাখা হয়েছে। শুরু হয়েছে তল্লাশি। ঘটনায় আহত হয়েছেন দুই সেনা। তাদের অবস্থা এখন স্থিতিশীল।

 

 অন্যদিকে, বুধবার বিকেলে পুলওয়ামায় নিরাপত্তা বাহিনীর উপরে গ্রেনেড হামলা চালায় জঙ্গিরা। সেই হামলায়  আহত হয়েছেন স্থানীয় বাসিন্দারা।  মূলত,চক কাকাপোরায় সিআরপিএফের ৪১ নম্বর ব্যাটেলিয়নের বাঙ্কার লক্ষ্য করেই ছোঁড়া হয়েছিল গ্রেনেডটি। কিন্তু লক্ষ্যভ্রষ্ট হওয়ায় ব্যস্ত রাস্তায় সাধারণ মানুষের উপরে গিয়ে পড়ে সেই গ্রেনেড।  আহত ১২ জনকে দ্রুত হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাঁরা চিকিৎসাধীন রয়েছেন। 

 

.