Delhi: মাত্র ১০ হাজার টাকা দেনা, আদায় করতে এসে পরিবারের ২ বোনকে গুলি করে মারল পাওনাদাররা

Delhi: পশ্চিম দিল্লি পুলিসের ডেপুটি কমিশনার মনোজ সি সংবাদমাধ্যমে জানিয়েছেন, ভোর পৌনে পাঁচটা নাগাদ একটি ফোন আসে। বলা হয় দুই মহিলাকে গুলি করা হয়েছে। ওই ঘটনায় ২ মহিলার মৃত্যু হয়েছে। ঘটনার জেরে অর্জুন, মাইকেল ও দেব নামে ৩ জনকে গ্রেফতার করা হয়েছে

Updated By: Jun 18, 2023, 06:19 PM IST
Delhi: মাত্র ১০ হাজার টাকা দেনা, আদায় করতে এসে পরিবারের ২ বোনকে গুলি করে মারল পাওনাদাররা

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: দক্ষিণ দিল্লির আর কে পুরমের এক বস্তিতে দুই বোনকে গুলি করে মারল ১৫-২০ জনের একটি দুষ্কৃতী দল। মাত্র ১০ হাজার টাকা আদায় নিয়ে এতবড় কাণ্ড ঘটে গেল রাজধানীতে। পুলিস সৃত্রে খবর, রবিবার ভোট ৪টে নাগাদ ওই দুষ্কৃতী দলটি এসে হাজির হয় আম্বদকর বস্তির একটি বাড়িতে। তারা এসে দরজায় ধাক্কা ও বাড়িতে ইটপাটকেল ঢুড়তে শুরু করে। তার পরেও কেউ দরজা খোলেনি। হামলাকারীরা চলে যাওয়ার পর বাড়ির বাইরে আসেন দেনাদার ললিত ও তার দুই বোন। তারা আসপাশের লোকজনকে জিজ্ঞাসা করতে থাকেন কারা হামলা করেছিল। এর মধ্যে ঘটে যায় ভয়ংকর ঘটন।

আরও পড়ুন-নির্বাচন কমিশন এই ব্যবস্থা না করলে ভোট করাতে যাব না, জানিয়ে দিল ডিএ আন্দোলনকারীরা

হামলাকারীরা চলে গেলেও কিছুক্ষণের মধ্যেফিরে আসে। তার দেখে বাইরে ললিত ও তার দুই বোন দাঁড়িয়ে। সঙ্গেই ললিতের বোন পিঙ্কি(৩০) ও জ্যোতিকে(২৯) লক্ষ্য করে গুলি চালিয়ে দেয়। গুলি লাগে তাদের বুকে ও পেটে। ঘটনাস্থলেই লুটিয়ে পড়েন দুজন। সঙ্গে সঙ্গে তাদের ভর্তি করা হয় এস জে হাসপাতালে। কিন্তু বাঁচানো যায়নি। গুলি লেগেছিল ললিতের গায়েও। কিন্তু কোনওক্রেমে সে বেঁচে যায়। পুলিসকে ললিত জানিয়েছেন দেব নামে একজনের কাছ থেকে টাকা ধার নেওয়া নিয়ে বিবাদ চলছিল। 

পশ্চিম দিল্লি পুলিসের ডেপুটি কমিশনার মনোজ সি সংবাদমাধ্যমে জানিয়েছেন, ভোর পৌনে পাঁচটা নাগাদ একটি ফোন আসে। বলা হয় দুই মহিলাকে গুলি করা হয়েছে। ওই ঘটনায় ২ মহিলার মৃত্যু হয়েছে। ঘটনার জেরে অর্জুন, মাইকেল ও দেব নামে ৩ জনকে গ্রেফতার করা হয়েছে। 

ওই ঘটনার পর দিল্লির আই শৃঙ্খলা নিয়ে প্রশ্ন তুলেছেন অরবিন্দ কেজরিওয়াল। একটি টুইট করে কেজরিওয়াল লিখেছেন, যারা মারা গিয়েছে তাদের পরিবারকে সহানুভুতি জানাচ্ছি।  দিল্লির মানুষ এখন আতঙ্কিত। যারা এইসব করছে তারা চাইছে গোটা দিল্লিটাকেই বিশৃঙ্খল করে দেওয়ার চেষ্টা করছে। এখন দিল্লির নিরাপত্তার দায়িত্ব গভর্নরের উপরে না থেকে আপ সরকারের হাতে থাকতো তা হলে নিরাপদ থাকতো দিল্লি।

কেজরিওয়ালের ওই মন্তব্য নিয়ে বিজেপি সাংসদ মনোজ তেওয়ারিকে প্রশ্ন করা হলে তিনি বলেন, এনিয়ে কিছু বলতে চাই না। যারা  এরকম ঘটনা নিয়ে রাজনীতি করতে চাইছে তারা তাদের দায়িত্ব পালন করছেন না। একের পর এক গুলি চালনার ঘটনা ঘটছে দিল্লিতে। এ জিনিস বন্ধ হওয়া প্রয়োজন। কেন এরকম ঘটনা ঘটছে তা কেজরিওয়ালের ভাবা দরকার।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.