৩০ মিনিট পর ওয়াশিংমেশিনের ভিতর থেকে বেরল ২ শিশুর নিথর দেহ

এক মর্মান্তিক ঘটনায় মৃত্যু হল দুই যমজ সন্তানের। মা ওয়াশিং মেশিনে জামাকাপড় কাচছিলেন। কাজের মাঝেই ডিটারজেন্ট সাবান কিনতে দোকানে যান মা। আর তার মধ্যেই ঘটে যায় মর্মান্তিক দুর্ঘটনাটি। খেলতে খেলতে ওয়াশিং মেশিনের মধ্যে পড়ে যায় ওই মহিলার দুই যমজ সন্তান। দুজনেরই বয়স ৩ বছর। জলে ডুবে শ্বাসরোধ হয়ে মৃত্যু হয় ওই দুই শিশুর। ঘটনাস্থল দিল্লির রোহিণী এলাকা।  

Updated By: Feb 26, 2017, 03:49 PM IST
৩০ মিনিট পর ওয়াশিংমেশিনের ভিতর থেকে বেরল ২ শিশুর নিথর দেহ

ওয়েব ডেস্ক : এক মর্মান্তিক ঘটনায় মৃত্যু হল দুই যমজ সন্তানের। মা ওয়াশিং মেশিনে জামাকাপড় কাচছিলেন। কাজের মাঝেই ডিটারজেন্ট সাবান কিনতে দোকানে যান মা। আর তার মধ্যেই ঘটে যায় মর্মান্তিক দুর্ঘটনাটি। খেলতে খেলতে ওয়াশিং মেশিনের মধ্যে পড়ে যায় ওই মহিলার দুই যমজ সন্তান। দুজনেরই বয়স ৩ বছর। জলে ডুবে শ্বাসরোধ হয়ে মৃত্যু হয় ওই দুই শিশুর। ঘটনাস্থল দিল্লির রোহিণী এলাকা।  

বাড়ি ফিরে ঘরের মধ্যে সন্তানদের দেখতে না পেয়ে খোঁজ শুরু করেন মা রেখা। জানা গেছে, নাক্শ ও নীশু নামে ওই দুই শিশু প্রায় ৩০ মিনিট ওয়াশিং মেশিনের ভিতরেই পড়ে ছিল। খুঁজতে খুঁজতে সেখান থেকে তাদের উদ্ধার করে ওই দুই  শিশুর বাবা। সেইসময় ওয়াশিং মেশিনের ভিতর ছিল প্রায় ১৫ লিটার জল। সঙ্গে সঙ্গেই ওই দুই শিশুকে হাসপাতালে নিয়ে যাওয়া হলে, চিকিত্সক তাদের মৃত বলে ঘোষণা করেন।

আরও পড়ুন, 'তিলক' ও 'টিপ' নাকি মার্কিন মুলুকে হিন্দুদের রক্ষা করবে!

আরও পড়ুন, সহপাঠীদের হাতে গণধর্ষণের শিকার দিল্লি বিশ্ববিদ্যালয়ের ছাত্রী, গ্রেফতার ৫

.