'তিলক' ও 'টিপ' নাকি মার্কিন মুলুকে হিন্দুদের রক্ষা করবে!

ট্রাম্পের অভিবাসন নীতি ঘিরে গোটা আমেরিকা জুড়ে এখন উদ্বেগের পরিবেশ। দুদিন আগেই কানসাসে আততায়ীর গুলিতে খুন হয়েছেন ভারতীয় ইঞ্জিনিয়র। তারপর থেকেই মার্কিন মুলুকে ভারতীয়দের সুরক্ষা নিয়ে নতুন করে দানা বেঁধেছে শঙ্কা। অভিযোগ, বর্ণবৈষম্যের শিকার হচ্ছেন ভারতীয়রা। শ্রীনিবাসকে গুলি করার সময় অভিযুক্ত 'আমার দেশ থেকে চলে যাও' বলে চিত্কার করে।

Updated By: Feb 26, 2017, 02:02 PM IST
'তিলক' ও 'টিপ' নাকি মার্কিন মুলুকে হিন্দুদের রক্ষা করবে!

ওয়েব ডেস্ক : ট্রাম্পের অভিবাসন নীতি ঘিরে গোটা আমেরিকা জুড়ে এখন উদ্বেগের পরিবেশ। দুদিন আগেই কানসাসে আততায়ীর গুলিতে খুন হয়েছেন ভারতীয় ইঞ্জিনিয়র। তারপর থেকেই মার্কিন মুলুকে ভারতীয়দের সুরক্ষা নিয়ে নতুন করে দানা বেঁধেছে শঙ্কা। অভিযোগ, বর্ণবৈষম্যের শিকার হচ্ছেন ভারতীয়রা। শ্রীনিবাসকে গুলি করার সময় অভিযুক্ত 'আমার দেশ থেকে চলে যাও' বলে চিত্কার করে।

এমন অবস্থায় মার্কিন মুলুকে সুরক্ষার জন্য হিন্দু পুরষদের 'তিলক' ও মহিলাদের 'টিপ' পরে থাকার পরামর্শ দিলেন হিন্দু সংহতির সভাপতি তপন ঘোষ। তাঁর মতে তিলক ও টিপ, ভিনদেশে হিন্দুদের রক্ষাকবচ হয়ে কাজ করবে। ট্রাম্পের সমর্থক বলে তপন ঘোষের বেশ 'পরিচিতি' আছে। অনেক সময়ই তাঁকে দেখা গেছে ট্রাম্পের টুইট শেয়ার করতে। খোলাখুলি সমর্থন জানিয়েছেন ট্রাম্পের বিভিন্ন বক্তব্যকে।

আরও পড়ুন, 'ধনী' কলকাতার মোট সম্পত্তির পরিমাণ কত, জানেন?

.