ত্রিকোণ প্রেমের জেরে দক্ষিণের অভিনেত্রীর আত্মহত্যা

ত্রিকোণ প্রেমের জেরে আত্মহত্যা করলেন এক কন্নড় টিভি সিরিয়ালের জনপ্রিয় মুখ শ্রুতি। ২৪ বছরের এই জনপ্রিয় অভিনেত্রীর মৃতদেহ তাঁর বন্ধুর বাড়ি থেকে ঝুলন্ত অবস্থায় উদ্ধার করা হয়। উমেশ নামে এক ব্যবসায়ীর সঙ্গে বছর খানেক আগে বিয়ে হয় শ্রুতির। শ্যুটিং সেরে শ্রুতি যান শ্রীকান্ত নামের তার এক বন্ধুর বাড়িতে পার্টির জন্য। পার্টিতে কোনও একটা বিষয় নিয়ে শ্রীকান্তের সঙ্গে খুব ঝগড়া হয় শ্রুতির।

Updated By: Mar 2, 2016, 01:53 PM IST
ত্রিকোণ প্রেমের জেরে দক্ষিণের অভিনেত্রীর আত্মহত্যা

ওয়েব ডেস্ক: ত্রিকোণ প্রেমের জেরে আত্মহত্যা করলেন এক কন্নড় টিভি সিরিয়ালের জনপ্রিয় মুখ শ্রুতি। ২৪ বছরের এই জনপ্রিয় অভিনেত্রীর মৃতদেহ তাঁর বন্ধুর বাড়ি থেকে ঝুলন্ত অবস্থায় উদ্ধার করা হয়। উমেশ নামে এক ব্যবসায়ীর সঙ্গে বছর খানেক আগে বিয়ে হয় শ্রুতির। শ্যুটিং সেরে শ্রুতি যান শ্রীকান্ত নামের তার এক বন্ধুর বাড়িতে পার্টির জন্য। পার্টিতে কোনও একটা বিষয় নিয়ে শ্রীকান্তের সঙ্গে খুব ঝগড়া হয় শ্রুতির।

ঝগড়ার মাঝপথেই অভিনেত্রী শ্রীকান্তের ঘরে গিয়ে দরজা বন্ধ করে দেন। কিছুক্ষণ পর শ্রীকান্ত যান ঘরের দরজা খুলতে। কিন্তু অনেক ডাকাডাকির পর দরজা না খোলার পর, ভেঙে ঘরে ঢোকে সবাই। এরপরেই দেখা যায় ঝুলন্ত অবস্থায় পড়ে রয়েছে অভিনেত্রীর মৃতদেহ। শ্রুতির দেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। আত্মহত্যায় প্ররোচনার অভিযোগে শ্রীকান্তকে গ্রেফতার করা হয়েছে। পুলিসের অনুমান প্রাথমিক অনুমান ত্রিকোণ প্রেমের জেরেই এই আত্মহত্যা।

.