Tripura: এসপি-র কাছে নালিশ জানাতে গিয়ে হেনস্থা! তৃণমূল প্রার্থীকে চ্যাংদোলা করে বের করে দিল পুলিস

তৃণমূল প্রার্থীর অভিযোগ, প্রথম তাঁকে এসপির অফিস থেকে বের করে দেওয়া হয়। তারপর তিনি যে গাড়ি চড়ে এসপির অফিসে গিয়েছিলেন সেই গাড়িতেই তাঁকে রওনা করিয়ে দেওয়া হয়

Updated By: Nov 15, 2021, 04:37 PM IST
Tripura: এসপি-র কাছে নালিশ জানাতে গিয়ে হেনস্থা! তৃণমূল প্রার্থীকে চ্যাংদোলা করে বের করে দিল পুলিস
পান্না দেব

নিজস্ব প্রতিবেদন: এসপি-র কাছে নালিশ জানাতে গিয়ে হেনস্থার শিকার ত্রিপুরার তৃণমূল প্রার্থী পান্না দেব। অভিযোগ, পুলিস তাঁকে জেলা শাসকের অফিসে ঢুকতে তো দেয়নি উপরন্তু তাকে চ্যাংদোলা করে বের করে দিয়েছে।

প্রচার করে বাধা দিচ্ছে পুলিস। পুলিস সুপারের কাছে এমনটাই অভিযোগ জানাতে গিয়েছিলেন আগরতলা পুরনিগমের ১০ নম্বর ওয়ার্ডের প্রার্থী পান্না দেব। তাঁর দাবি, শাসক দলের কর্মীরা তাঁকে প্রচার করতে বাধা দিচ্ছে। পোস্টার ব্যানার ছিঁড়়ে দিচ্ছে। এমনই একগুচ্ছ অভিযোগ নিয়ে আগরতলায় পুলিস সুপারের কাছে গিয়েছিলেন পান্না। স্থানীয় থানায় গিয়েও কোনও কাজ হয়নি। এখন সুপারের অফিসে গিয়ে হেনস্থার শিকার হতে হয় তাঁকে। অভিযোগ নেওয়া হয়নি। এর পাশাপাশি তাঁকে অফিস থেকে বের করে দেয় পুলিস।

আরও পড়ুন-Delhi Pollution: 'বাজে অজুহাত দেবেন না,' দূষণ নিয়ে দিল্লি সরকারকে তীব্র ভর্ৎসনা সুপ্রিম কোর্টের

তৃণমূল প্রার্থীর অভিযোগ, প্রথম তাঁকে এসপির অফিস থেকে বের করে দেওয়া হয়। তারপর তিনি যে গাড়ি চড়ে এসপির অফিসে গিয়েছিলেন সেই গাড়িতেই তাঁকে রওনা করিয়ে দেওয়া হয়।  তৃণমূল কংগ্রেস বাররাই অভিযোগ করে আসছে তাদের রাজ্যে প্রচার করতে দেওয়া হচ্ছে না।

শুক্রবারই বিজেপি বিধায়ক সুরজিত্ দত্ত হুমকি দেন, তৃণমূলকে কোনও ভাবেই জমি ছাড়া যাবে না। আমাদের এখানে রাজত্ব করতে হবে। কাউকে কোনও ভাবে রেয়াত নয়। হাজার হাজার ভোট গিয়ে ভোটবাক্স ভরাতে হবে। আমি তোমাদের জন্য কাজ করি। তোমাদেরও আমাকে লিড দিতে হবে। কাউকে ছাড়বে না। তৃণমূল প্রার্থীকে যেখানে দেখবে সেখানেই তাড়া করবে। সুরজিতের ওই হুমকির পর এবার পুলিসের বিরুদ্ধে হেনস্থার অভিযাগ।

ওই ঘটনা নিয়ে তৃণমূল নেতা রাজীব বন্দ্যোপাধ্য়ায় বলেন, ত্রিপুরা শুধু নয় গোটা দেশ দেখছে বিজেপি শাসিত ত্রিপুরায় গণতন্ত্রের কী অবস্থা! একটি অগণতান্ত্রিক সরকার ওখানে চলছে। একটি পুর নির্বাচনে সুপ্রিম কোর্ট হস্তক্ষেপ করেছে এমন নজির নেই। সুপ্রিম কোর্ট বলে দিয়েছে প্রত্যেক প্রার্থীকে প্রচার করতে দিতে হবে। ডিজিকে বলা হয়েছে প্রত্যেক প্রার্থী টিকঠাক প্রচার করতে পারছে কিনা জানাও। তাদের সুরক্ষা দিতে হবে। কিন্তু আমাদের প্রার্থীকে মারধর করা হচ্ছে , ফ্ল্যাগ ফেস্টুন জ্বালিয়ে দেওয়া হচ্ছে। প্রার্থী-কর্মী-সমর্থকরা আক্রান্ত হচ্ছেন। প্রশাসনের কাছ সাহায্যের জন্য গেলে তাঁকে চ্য়াংদোলা করে বের করে দেওয়া হ্চছে। এর থেকে দুর্ভাগ্যের কী হতে পারে। মানুষ দেখতে পাচ্ছে একটা স্বৈরাচারী সরকার চলছে ত্রিপুরায়।
 
 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.