Plane Crash: প্রশিক্ষণের সময় বিপত্তি, আমেঠিতে আচমকাই ভেঙে পড়ল বিমান

 ল্য়ান্ড করার সময় বিমানটির সামনের অংশ মাটিতে ধাক্কা খায়

Updated By: Jun 13, 2022, 03:54 PM IST
Plane Crash: প্রশিক্ষণের সময় বিপত্তি, আমেঠিতে আচমকাই ভেঙে পড়ল বিমান
ছবি-প্রতীকী

নিজস্ব প্রতিবেদন: প্রশিক্ষণের সময় বিপত্তি। আমেঠির কাছে ভেঙে পড়ল একটি হালকা বিমান। তবে অল্পের জন্য রক্ষা পেয়েছেন বিমান চালক। সোমবার আমেঠি-রায়বেরিলি সীমান্ত মহম্মদপুর চুরাই গ্রামের কাছে বিমানটি ভেঙে পড়ে।

জরুরীকালীন অবতরণের সময় ভেঙে পড়ে ওই হালকা বিমানটি। যে সংস্থার অধীন প্রশিক্ষণ চলছিল সেই ইন্দিরা গান্ধী রাষ্ট্রীয় উড়ান অ্যাকাডেমির মিডিয়া ইনচার্জ আর কে দ্বিবেদী সংবাদমাধ্যমে জানিয়েছেন, এমার্জেন্সি ল্যান্ডিংয়ের সময়ে বিমানটি ভেঙে পড়ে। তবে নিরাপদ রয়েছেন পাইলট অভয় প্যাটেল। আপাতত তাকে উড়ান থেকে সরিয়ে নেওয়া হয়েছে। 

জরুরীকালীন অবতরণের সময় ভেঙে পড়ে ওই হালকা বিমানটি। যে সংস্থার অধীন প্রশিক্ষণ চলছিল সেই ইন্দিরা গান্ধী রাষ্ট্রীয় উড়ান অ্যাকাডেমির মিডিয়া ইনচার্জ আর কে দ্বিবেদী সংবাদমাধ্যমে জানিয়েছেন, এমার্জেন্সি ল্যান্ডিংয়ের সময়ে বিমানটি ভেঙে পড়ে। তবে নিরাপদ রয়েছেন পাইলট অভয় প্যাটেল। আপাতত তাকে উড়ান থেকে সরিয়ে নেওয়া হয়েছে।  আর কে দ্বিবেদী আরও জানিয়েছেন, ল্য়ান্ড করার সময় বিমানটির সামনের অংশ মাটিতে ধাক্কা খায়।

উল্লেখ্য, এমাসের গোড়াতেই ক্রাশ ল্যান্ড করার সময় ওড়িশাতে ভেঙে পড়ে একটি প্রশিক্ষণ বিমান। ওই দুর্ঘটনা নাকে ও মুখে গুরুতর চোট পান পাইলট। 

 আরও পড়ুন-Katwa Murder: মাত্র ৫ ফুট জায়গা নিয়ে বিবাদ, প্রতিবেশীর হামলায় প্রাণ গেল গৃহবধূর

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.