Coal Case: দিল্লিতে ED দফতরে Abhishek, জানালেন 'যেকোনও তদন্তের মুখোমুখি হতে প্রস্তুত'

সোমবার সকাল ১০.৫৫ নাগাদ ইডি পৌঁছন অভিষেক। 

Updated By: Sep 6, 2021, 11:28 AM IST
Coal Case: দিল্লিতে ED দফতরে Abhishek, জানালেন 'যেকোনও তদন্তের মুখোমুখি হতে প্রস্তুত'

নিজস্ব প্রতিবেদন: কয়লা পাচার-কাণ্ডে এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ED) দফতরে হাজিরা দিতে পৌঁছলেন অভিষেক বন্দ্যোপাধ্যায় (Abhishek Banerjee)। সকাল ১০.৫৫ নাগাদ ইডি-র জামনগরের দফতরে পৌঁছন  তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক। তিনি বলেন, "যেকোনও ধরনের তদন্তের মুখোমুখি হতে তৈরি। তদন্তকারী সংস্থা নিজের কাজ করছে। দেশের দায়িত্বশীল নাগরিক হিসেবে আমি ওনাদের সাহায্য করছি।"

গতকাল দমদম বিমানবন্দরে সাংবাদিকদের মুখোমুখি হয়ে তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক বলেন, 'কলকাতার কেস আমাকে ডেকে পাঠিয়েছে দিল্লিতে। আমি যাব দিল্লিতে। আমি তো যাচ্ছি। আমি সব ধরনের তদন্তের মুখোমুখি হতে রাজি।' 

আরও পড়ুন: Tripura: আমার কাছে তথ্য প্রমাণ আছে, গ্রেফতার করাবো, TMC-কে কার্যত হুমকি Biplab-র

আরও পড়ুন: Post-Poll Violence মামলার তদন্তে CBI তৎপরতা তুঙ্গে, এবার NHRC-কে চিঠি তদন্তকারীদের

অভিষেক (Abhishek Banerjee) আরও বলেন,' এই এত বড় দুর্নীতির কথা বলছে! কেউ বলছে ১০০ কোটি, কেউ বলছে ২০০ কোটি, কেউ বলছে ৫০০ কোটি, কেউ বলছে ১০০০ কোটি। আমি নভেম্বরে প্রকাশ্যে জনসভা থেকে বলেছিলাম, আমার বিরুদ্ধে কোনও প্রমাণ কেন্দ্রীয় সংস্থা জনসমক্ষে আনতে পারলে  বা কোথাও থেকে ১০ পয়সাও নিয়েছি প্রমাণ থাকলে জনসমক্ষে আনুন। আমার পিছনে ইডি-সিবিআই লাগাতে হবে না। আমাকে বলুন ফাঁসির মঞ্চ করে মৃত্যুবরণ করতে রাজি আছি। আজও একই কথা বলছি। যে কোনও তদন্তের মুখোমুখি হতে রাজি। জনসমক্ষে আনছেন না কেন?

.