Abhishek Banerjee: হার্মাদ-উন্মাদদের উল্লাস মঞ্চে পরিণত করেছেন ত্রিপুরাকে, বিপ্লব দেবকে নিশানা অভিষেকের

রাজ্য সরকারকে নিশানা করে অভিষেক বলেন, বিপ্লব দেব রাজনৈতিকভাবে দেউলিয়া হয়ে গিয়েছেন। কোনও কিছুই করতে পারেছেন না  

Updated By: Jan 2, 2022, 02:04 PM IST
Abhishek Banerjee: হার্মাদ-উন্মাদদের উল্লাস মঞ্চে পরিণত করেছেন ত্রিপুরাকে, বিপ্লব দেবকে নিশানা অভিষেকের

নিজস্ব প্রতিবেদন: প্রধানমন্ত্রীর সফরের আগেই ত্রিপুরায় গিয়ে বিজেপিকে তুলোধনা করলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। রবিবার আগরতলার চতুর্দশ মন্দিরে পুজো দিয়ে বিপ্লব দেব ও বিজেপিকে নিশানা করেন অভিষেক।

রাজ্যে সদ্য সমাপ্ত পুরভোটের কথা টেনে এনে অভিষেক বলেন, পুরভোটে ২৪ শতাংশ ভোট পেয়েছি আমরা। আগরতলায় তৃণমূলের ভোটের হার ২০ শতাংশ। আম্বাসা হোক বা তেলিয়ামুড়া কোথায় ২৭ শতাংশ, কোথাও ২৮ শতাংশ ভোট আমরা পেয়েছি। মাত্র ৩ মাসে এই ভোট পেয়েছি আমরা। আর এখনও তো এক বছর সময় আছে।

অভিষেক যেখানে দাঁড়িয়ে সংবাদমাধ্যমের প্রশ্নের জবাব দিচ্ছিলেন তার কাছেউ তারস্বরে মাইকে বাজছিল গান। অভিষেক বলেন, যারা নিজেদেরকে হিন্দুধর্মের ধারক ও বাহক বলে মনে করে তারা কী করছে দেখুন। আমাকে জব্দ করতে গিয়ে এখানে বক্স বাজাচ্ছে। দেবতাকেও ছাড়ছে না।

রাজ্য সরকারকে নিশানা করে অভিষেক বলেন, পিপিলিকার পাখা গজায় মরিবার তরে। বিপ্লব দেব রাজনৈতিকভাবে দেউলিয়া হয়ে গিয়েছেন। কোনও কিছুই করতে পারেছেন না। উন্নয়ন তো নেই। তৃণমূল কংগ্রেসকে আটকানো ছাড়া আর কিছুই করতে পারছেন না। আর দিনরাত মারামারি করে নিজেদের স্বৈরতান্তিরক শাসন কায়েম রাখার চেষ্টা করছেন। বিরোধীদের পার্টি অফিস, সংবাদমাধ্য়নমের পার্টি অফিস জ্বালিয়ে দেওয়াই এদের এখন কাজ। হার্মাদ ও উন্মাদদের উল্লাস মঞ্চে পরিণত করেছেন ত্রিপুরার মাটিকে। আমাদের লড়াই এর বিরুদ্ধে। আমি প্রথম দিনই এসে বলেছি, দুয়ারে গুন্ডা নয় দুয়ারে সরকার মডেল চলবে ত্রিপুরায়। মানুষের জন্য কাজ করতে আমরা বদ্ধ পরিকর। সকলের ভালো হোক,সর্বপরি নতুন বছর ত্রিপুরাবাসীর জন্য সুখ শান্তি নিয়ে আসুক, ঈশ্বরের কাছে, সর্বশক্তিমানের কাছে সেটাই প্রার্থনা করব।

আরও পড়ুন- চোখের পলকে আক্রান্ত! ওমিক্রন ঝড়ে দিশেহারা একাধিক রাজ্যে

পুরভোটে বিজেপির কর্মকাণ্ড নিয়ে অভিষেক বলেন, বিরোধীদের আটকানো, পার্টি অফিস ভাঙচুর করা, হাইকোর্ট, সুপ্রিম কোর্টের অর্ডারকে বুড়ো আঙুল দেখানো। এসবই করছে বিপ্লব দেব সরকার। এক কথায় মগের মুলুকে পরিণত করা হয়েছে ত্রিপুরাকে। রাজ্যের চাকরি দেওয়া নিয়ে অভিযোগ সম্পর্কে অভিষেক বলেন, আমরা যেখানেই বিজেপির সঙ্গে লড়াই করতে গিয়েছি, সেখানেই একই অভিযোগ। গোয়ার পুর্তমন্ত্রী টাকা নিয়ে নিয়োগ করেছে। এমন অভিযোগ উঠছে।এখানে রাস্তার কী অবস্থা দেখুন। পরিকাঠামোগত উন্নয়ন হয়নি। হাসপাতালে কটা হয়েছে? বিশ্ববিদ্যালয়, ইঞ্জিনিয়ারিং কলেজ, মেডিক্যাল কলেজ কটা হয়েছে? আমি চ্য়ালেঞ্জ করেছি, আপনারা তথ্য পরিসংখ্য়ান সামনে নিয়ে আসুন। মোদী সরকার কী করেছে আর ১০ বছরে বাংলায় মমতা বন্দ্যোপাধ্য়ায় সরকার কী করেছে তার তথ্য সামনে আনুন। রিপোর্ট কার্ড নিয়ে আসুন। আমি জবাব দেব। গোটা দেশে তৃণমূল কংগ্রেস এমন একটি পার্টি যারা সামনাসামনি বিজেপির সঙ্গে লড়াই করছে। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.