Mamata Banerjee in Tripura: ত্রিপুরায় ভোটের প্রচারে গিয়ে পান সাজলেন মমতা...

১৬ ফেব্রুয়ারি বিধানসভা ভোট ত্রিপুরায়। প্রথমদফায় ২২ জনের প্রার্থীতালিকা প্রকাশ করেছে তৃণমূল। আগামীকাল, মঙ্গলবার আগরতলা রোড করবেন মমতা। সঙ্গে জনসভাও।

Updated By: Feb 6, 2023, 10:32 PM IST
Mamata Banerjee in Tripura: ত্রিপুরায় ভোটের প্রচারে গিয়ে পান সাজলেন মমতা...

সুতপা সেন: বিধানসভা ভোটের প্রচারে ত্রিপুরায় মমতা বন্দ্যোপাধ্যায়। সঙ্গে অভিষেকও। আগরতলায় ত্রিপুরেশ্বরী মন্দিরে পুজো দিলেন তৃণমূলনেত্রী। এমনকী, মন্দির থেকে ফেরার পথে দোকানে ঢুকে পানও সাজলেন! 

১৬ ফেব্রুয়ারি বিধানসভা ভোট অনুষ্ঠিত হতে চলেছে বিজেপিশাসিত ত্রিপুরায়। ফলাফল ঘোষণা হবে ২ মার্চ। প্রথমদফায় ২২ জনের প্রার্থীতালিকা প্রকাশ করেছে তৃণমূল। শুধু তাই নয়, নির্বাচনী ইস্তেহারে বাংলার মতোই ত্রিপুরায়ও মহিলাদের জন্য একাধিক প্রকল্প চালু প্রতিশ্রুতি দিয়েছে এ রাজ্যের শাসকদল। যেমন লক্ষ্মীর ভাণ্ডার, প্রাপ্তবয়ষ্ক মহিলাদের বিয়ের জন্য এককালীন ২৫ হাজার টাকা অনুদান। এমনকী, সবুজ সাথী, স্টুডেন্ট ক্রেডিট কার্ডের মতো প্রকল্পেরও উল্লেখ রয়েছে তৃণমূলের ইস্তেহারে।

আরও পড়ুন: India Energy Week 2023: বেঙ্গালুরুতে 'ইন্ডিয়া এনার্জি উইক' উদ্বোধনে নরেন্দ্র মোদী, পাশাপাশি আরও কর্মসূচি...

এদিন সন্ধ্যায় কলকাতা থেকে আগরতলা পৌঁছন মমতা ও অভিষেক। বিমানবন্দর থেকেই সোজা চলে যান উদয়পুরে ত্রিপুরেশ্বরীর মন্দিরে। এরপর যখন আগরতলায় ফিরছিলেন, তখন বিশ্রামগঞ্জ এলাকায় একটি দোকানে ঢুকে পড়েন মুখ্যমন্ত্রী। কেন? সিঙ্গাড়ার জন্য 'পাতলা' লেচি বেলে দেন মমতা। এরপর পানও সাজেন। 

এদিকে মমতা বন্দ্যোপাধ্যায়কে দেখতে ততক্ষণে ভিড় জমে গিয়েছে রাস্তায়। রাতে হোটেলে স্থানীয় তৃণমূল নেতাদের সঙ্গে বৈঠক করেন মমতা। আগামীকাল, মঙ্গলবার আগরতলায় রোড-শো, তারপর জনসভা। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.