Goa Elections 2022: সরে দাঁড়ালেন ফালেইরো, গোয়ায় TMC প্রার্থী হচ্ছেন ফতোর্দা থেকে সিওলা ভাস

শুক্রবার সকালে তার সিদ্ধান্ত ঘোষণা করেন লুইজিনহো ফালেইরো

Updated By: Jan 28, 2022, 02:37 PM IST
Goa Elections 2022: সরে দাঁড়ালেন ফালেইরো, গোয়ায় TMC প্রার্থী হচ্ছেন ফতোর্দা থেকে সিওলা ভাস
নিজস্ব চিত্র

নিজস্ব প্রতিবেদন: শুক্রবার বদল হল গোয়ার তৃণমূলের প্রার্থী তালিকা। দলের জাতীয় সহ-সভাপতি লুইজিনহো ফালেইরোর জায়গায় ফতোর্দা বিধানসভা কেন্দ্রে অ্যাডভোকেট সিওলা ভাসকে প্রার্থী করেছে তারা। মহুয়া মৈত্র এবং বেনৌলিমের প্রার্থী চার্চিল আলেমাও-এর উপস্থিতিতে এই ঘোষণা করা হয়।

শুক্রবার সকালে তার সিদ্ধান্ত ঘোষণা করে লুইজিনহো ফালেইরো বলেন, ‘আমি ফাতোর্দার ব্যাটন একজন তরুণ, প্রগতিশীল নারী, অ্যাডভোকেট সিওলা ভাসের হাতে তুলে দিচ্ছি। গোয়ার মানুষের সেবা করার সুযোগ দেওয়ার জন্য আমি জাতীয় চেয়ারপারসনের কাছে কৃতজ্ঞ। যদিও, আমার অভিজ্ঞতা অনুসারে, রাজ্য স্তরে কাজ করা, সমস্ত প্রার্থীদের সাফল্যের জন্য গোয়া জুড়ে প্রচার করা আমার কর্তব্য। আমি নিজেকে একটি আসনে সীমাবদ্ধ রাখতে চাইনি তাই আমি দলের কাছে অনুরোধ করেছি একজন তরুণীকে প্রতিদ্বন্দ্বিতা করার জন্য টিকিট দিতে। এবং আমি আপনাকে আশ্বস্ত করছি, এটি ডেভিড এবং গোলিয়াথের মধ্যে একটি দুর্দান্ত যুদ্ধ হবে।”

আরও পড়ুন: West Bengal School Reopen Case: স্কুল খোলা নিয়ে সাবধানী রাজ্য, ৮৫ শতাংশ পড়ুয়ার টিকাকরণ শেষ করতে চায় সরকার

কৃতজ্ঞতা প্রকাশ করে, সিওলা ভাস বলেছেন, "আমি বিজয় সারদেসাইয়ের সঙ্গে যুদ্ধের জন্য প্রস্তুত, যিনি ফাতোর্দা এবং গোয়ার সমস্ত রাজনৈতিক অস্থিরতার কারণ।"

বেনৌলিম থেকে গোয়া টিএমসি প্রার্থী, চার্চিল আলেমাও গোয়ার বাসিন্দাদের ফরমালিন কেলেঙ্কারির কথা মনে করিয়ে দিয়ে বলেছিলেন, ‘আমরা সবাই জানি বিজয় সারদেসাই, মৌলানা ইব্রাহিমের ঘনিষ্ঠ সহযোগী; যিনি ফরমালিনযুক্ত মাছ বিক্রির অবৈধ ব্যবসার মূল অভিযুক্ত। মানুষের জীবন বিপন্ন হয়ে পড়েছিল, অসংখ্য গোয়ার বাসিন্দা তাদের প্রিয়জনদের হারিয়েছিল কারণ বিজয় এবং তাঁর সহযোগীরা আর্থিক লাভকে মানুষের কল্যাণের থেকে বেশি মনে করে। এটি তাদের শিক্ষা দেওয়ার সুযোগ। সিওলা বাসে ভোট দিয়ে অবৈধ কর্মকাণ্ড বন্ধ করুন।”

এই সিদ্ধান্তটি নারীর ক্ষমতায়নের বিষয়ে দলের দৃষ্টিভঙ্গির সঙ্গে সঙ্গতিপূর্ণ। গোয়াকে নতুন, বিশ্বাসযোগ্য মুখ দেওয়া এবং প্রগতিশীল যুবদের বৃহত্তরভাবে সিদ্ধান্ত গ্রহণের প্রক্রিয়ার একটি অংশ করে তোলা তৃণমূলের লক্ষ বলে জানানো হয়েছে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

.